দ্রুত উইকেটের আশায় বাংলাদেশ


প্রকাশিত: ০৪:৫৩ এএম, ০৮ মার্চ ২০১৭

প্রথম দিনের শুরুটা ভালোই ছিল বাংলাদেশের। তবে আস্তে আস্তে খেই হারিয়ে ফেলে বাংলাদেশ। নো বলের কল্যাণে বেঁচে যাওয়া কুশল মেন্ডিসের ব্যাটে ভর করে স্বাগতিকরা শাসন করেছেন বাংলাদেশি বোলারদের। তবে দ্বিতীয় দিনে ঘুরে দাঁড়াতে মরিয়া বাংলাদেশ শিবির। আর সেই লক্ষ্যে যথাসময়ে শুরু হওয়া ম্যাচের দ্বিতীয় দিনে উইকেটের আশায় বল করছে বাংলাদেশ। এ প্রতিবেদন লেখা পর্যন্ত শ্রীলঙ্কার সংগ্রহ ৪ উইকেটে ৩৬৬ রান।
Babu
এর আগে প্রথম দিন টস জিতে ব্যাট করতে নেমে শ্রীলঙ্কা ১৫ রানের মাথায় অভিজ্ঞ ব্যাটসম্যান উপুল থারাঙ্গা (৪) বোল্ডআউট শুভাশিস রায়ের দুর্দান্ত এক ডেলিভারিতে। ৬০ রানে স্বাগতিকদের দ্বিতীয় উইকেটের পতন; মেহেদী হাসান মিরাজ ফেরান করুনারত্নেকে (৩০)।

দলীয় ৯২ রানে দিনেশ চান্দিমালকে (৫) হারায় স্বাগতিকরা। এ যাত্রায় উইকেট শিকারি মোস্তাফিজুর রহমান। এরপর আর কেন যেন খেই হারিয়ে ফেলে বাংলাদেশ! উইকেটের দেখা নেই। চতুর্থ উইকেটে ১৯৬ রানের পুঁজি পায় শ্রীলঙ্কা। কুশল মেন্ডিস ও গুনারত্নে শাসন করেছেন বাংলাদেশি বোলারদের।

Vision

এই জুটিতে আঘাত হানেন তাসকিন আহমেদ। পড়ন্ত বেলায় নতুন বলে সফল হন তাসকিন। ৮৫ রান করা গুনারত্নে বোল্ড হন। আর তাতে বাংলাদেশ শিবিরে নেমে আসে স্বস্তি। আর প্রথম দিন শেষে ৪ উইকেটে ৩২১ রান সংগ্রহ শ্রীলঙ্কার।

এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।