‘লঙ্কানদের কাজ কঠিন করে দেবে মোস্তাফিজ’

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:৩১ পিএম, ০৬ মার্চ ২০১৭

জাতীয় দলে অভিষেকের পর থেকেই নিজেকে দারুণভাবে মেলে ধরেছেন মোস্তাফিজুর রহমান। কাটার-ইয়র্কার-স্লোয়ারের মেশালে দুর্দান্ত বোলিং করেন বাংলাদেশের এই বিস্ময় বালক। তাকে মোকাবেলা করতে হলে সাবধানেই পা ফেলতে হয় ব্যাটসম্যানদের। সে কথা আরও একবার স্মরণ করিয়ে দিলেন মুশফিকুর রহীম।

আগামীকাল মঙ্গলবার সিরিজের প্রথম টেস্টে মাঠে গড়াবে। তার আগে মোস্তাফিজকে নিয়ে দারুণ আশাবাদী টাইগার অধিনায়ক। জানালেন, শ্রীলঙ্কার কাজ কঠিন করে দেবেন কাটার মাস্টার।

বাংলাদেশ অধিনায়কের ভাষায়, ‘মোস্তাফিজ কোন ধরনের বোলার; তা অজানা নয় কারোরই। আমার বিশ্বাস, লঙ্কানদের কাজ কঠিন করে দেবে মোস্তাফিজ। তাদের অনেক ক্রিকেটার এবারই প্রথম মোস্তাফিজকে মোকাবেলা করবে; যা লঙ্কানদের কঠিন পরীক্ষায় ফেলে দেবে।’
Vision
মোস্তাফিজ এ পর্যন্ত দুটি টেস্ট ম্যাচ খেলেছেন। ২০১৫ সালের জুলাইয়ে দুটি টেস্টই ছিল দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। অভিষেক টেস্টে দুই ইনিংস মিলে চার উইকেট নিয়ে ম্যাচসেরাও হয়েছিলেন ‘দ্য ফিজ’। এমন এক বোলারকে আবারও টেস্ট দলে পেয়ে খুশি মুশফিক। বলেন, ‘মোস্তাফিজের ফেরা আমাদের জন্য বাড়তি সুবিধা বয়ে আসবে।’

এনইউ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।