কনওয়ের পরিবর্তে চন্দ্রমোহনকে নিয়েছে বিসিবি


প্রকাশিত: ১০:০৭ এএম, ০৬ মার্চ ২০১৭

চলতি মাসের শুরুতেই বেতন নিয়ে ঝামেলার কারণে ডিন কনওয়েকে বরখাস্ত করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে সপ্তাহ না ঘুরতেই আরও একজন অন্তর্বর্তী ফিজিও পেয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। ৩৭ বছর বয়স্ক অস্ট্রেলিয়ান থিলান চন্দ্রমোহনকে অন্তর্বর্তীকালীন ফিজিও নিয়োগ দিয়েছে বিসিবি। সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থাটি।

আগামীকাল থেকে শুরু হওয়া গল টেস্টের সূচনালগ্ন থেকেই চন্দ্রমোহনকে পাচ্ছে বাংলাদেশ। আজ সোমবারই বাংলাদেশ দলের সঙ্গে যোগ দেয়ার কথা রয়েছে এ অস্ট্রেলিয়ানের। ৩৭ বছর বয়সী এ ফিজিও এর আগে কাউন্টি দল হ্যাম্পশায়ার ও অস্ট্রেলিয়ায় ভিক্টোরিয়া স্টার ও ভিক্টোরিয়া বুশরেঞ্জার ক্লাবের ফিজিও হিসেবে দায়িত্ব পালন করেছেন।

গত ডিসেম্বরে নিউজিল্যান্ড সিরিজের আগে অস্ট্রেলিয়ায় প্রস্তুতি ক্যাম্পে দলের সঙ্গে যোগ দিয়েছিলেন ডিন কনওয়ে। তবে এরপর বেতন নিয়ে বিসিবির সঙ্গে ঝামেলা চলে এ ফিজিওর। এই কারণেই বাংলাদেশ দলের সঙ্গে শ্রীলঙ্কায় যাননি এ ইংলিশ ফিজিও। তাই তাকে বরখাস্তই করে বিসিবি। এর আগে ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান এ তথ্য জানালেও আজই (সোমবার) আনুষ্ঠানিকভাবে ডিন কনওয়ের সঙ্গে চুক্তি না রাখার বিষয়টিও জানায় বিসিবি।

উল্লেখ্য, কনওয়ে চলে যাওয়ায় তার পরিবর্তে ফিজিও হিসেবে মুশফিকদের সঙ্গে শ্রীলঙ্কায় দায়িত্ব পালন করছিলেন খাদেমুল ইসলাম শাওন।

আরটি/এনইউ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।