বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ দেখাবে যে সব চ্যানেল


প্রকাশিত: ০৫:২১ এএম, ০৬ মার্চ ২০১৭

গলে টেস্ট ম্যাচ দিয়ে মাঠে গড়াবে বাংলাদেশের শ্রীলঙ্কা সফর। আগামী ৭ মার্চ (মঙ্গলবার) সিরিজের প্রথম টেস্টের ১৫ মার্চ কলম্বোর পি সারা ওভালে দ্বিতীয় টেস্টে লঙ্কানদের মোকাবেলা করবে সফরকারী বাংলাদেশ। আর এ ম্যাচ দুটি সরাসরি সম্প্রচারিত হবে চ্যানেল নাইন এবং টেন ক্রিকেট। টেস্ট সিরিজ না দেখালেও ওয়ানডে আর টি-টোয়েন্টি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি)।

এদিকে টেস্ট সিরিজ শেষে ২২ মার্চ কলম্বোতে সীমিত ওভারের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। আর ২৫ মার্চ ডাম্বুলা আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে। একই ভেন্যুতে সিরিজের দ্বিতীয় ওয়ানডে অনুষ্ঠিত হবে ২৮ মার্চ।  প্রথম দুইটি ওয়ানডে ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় বিকেল সাড়ে তিনটায়।
Vision
সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেটি অনুষ্ঠিত হবে ১ এপ্রিল কলম্বোর সিংহলিজ স্পোর্টস ক্লাব মাঠে। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সকাল সাড়ে দশটায়। ওয়ানডে সিরিজ শেষে আগামী ৪ এবং ৬ এপ্রিল কলম্বোর রানাসিংহে প্রেমাদাসা স্টেডিয়ামে স্বাগতিকদের বিপক্ষে দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ। বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায় শুরু হবে ম্যাচগুলো।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।