প্রতিদ্বন্দ্বিতামূলক ম্যাচে ঘানার জয়


প্রকাশিত: ০৮:২৭ এএম, ০৫ মার্চ ২০১৭

তীব্র প্রতিদ্বন্দ্বিতামূলক ম্যাচে শ্রীলঙ্কাকে হারিয়ে হকি ওয়ার্ল্ড লিগের দ্বিতীয় রাউন্ডে প্রথম জয় পেয়েছে ঘানা। রোববার সকালে মওলানা ভাসানী স্টেডিয়ামে অনুষ্ঠিত ‘বি’ গ্রুপের ম্যাচে ঘানা ৫-৪ গোলে হারিয়েছে লঙ্কানদের। এক সময়ে মনে হয়েছিল পেনাল্টি শ্যুটআউটেই গড়াচ্ছে ম্যাচ। কিন্তু শেষ বাঁশির মিনিট তিনেক আগে গোল করে ঘানাকে পূর্ণ পয়েন্ট এনে দেন বতসিও জনি।

দুই দলই প্রথম ম্যাচে হেরে মুখোমুখি হয়েছিল। ঘানার জয়সূচক গোলদাতা বতসিও দলকে এগিয়ে দিয়েছিলেন ম্যাচ শুরুর ৮ মিনিটের মধ্যে। তবে আফ্রিকার দলটিকে বেশি সময় এগিয়ে থাকতে দেয়নি শ্রীলঙ্কা-পরের মিনিটেই সমতা আনেন অনুরাধা রত্নায়েক। ২৪ মিনিটে বতসিও, ২৫ মিনিটে আকাবা এবং ২৬ মিনিটে মিশেল গোল করে ঘানাকে এগিয়ে নেন ৪-১ ব্যবধানে।

৩ গোলে পিছিয়ে পড়েও দমে যায়নি শ্রীলঙ্কা-পর পর ৩ গোল করে ম্যাচে সমতা নিয়ে আসে। গোল করেন ইশাঙ্কা, ফার্নান্দো ও রুস্পা। তবে শেষ রক্ষা হয়নি লঙ্কানদের-৫৭ মিনিটে গোল খেয়ে দ্বিতীয় পরাজয় নিয়ে মাঠ ছাড়ে তারা।

আরআই/এনইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।