মেসি-নেইমারে বিধ্বস্ত সেল্টা


প্রকাশিত: ০৪:০৩ এএম, ০৫ মার্চ ২০১৭

বার্সার ত্রিফলার দুই ফলা জ্বললেন। লিওনেল মেসি ও নেইমার। লুইস সুয়ারেজ এ যাত্রায় পারলেন না। তারপরও ঘরের মাঠে বড় জয় পেতে সমস্যা হয়নি বার্সার। মেসি-নেইমারে বিধ্বস্ত হয়েছে সেল্টা ভিগো। লুইস এনরিকের দল জয় পেয়েছে ৫-০ গোলে।

বার্সার পক্ষে গোলমুখ উন্মোচন মেসি। খেলার ২৪ মিনিটে বার্সাকে লিড এনে দেন এই আর্জেন্টাইন। আর ৪০ মিনিটে স্বাগতিকদের গোল ব্যবধান দ্বিগুণ করেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। দ্বিতীয়ার্ধের শুরুটা ভালো হয় ইভান রাকিটিসের নৈপুণ্যে। ৫৭ মিনিটে সেল্টার জাল কাঁপান ক্রোয়েশিয়ার এই মিডফিল্ডার।

গোল পাওয়ার মিছিলে যোগ দেন বার্সা ডিফেন্ডার স্যামুয়েল উমতিতিও। ৬১ মিনিটের লক্ষ্যভেদে সফল ক্যামেরুন ফুটবলার। সেল্টার কফিনে শেষ পেরেকটি ঠুকে নেন বার্সার প্রাণভোমরা মেসি।

এই জয়ে স্প্যানিশ লা লিগার পয়েন্ট টেবিলে শীর্ষে উঠেছে বার্সা। কাতালান ক্লাবটির সংগ্রহ ১৬ ম্যাচে ৬০ পয়েন্ট। এক ম্যাচ কম খেলা রিয়াল নেমে গেছে দ্বিতীয় স্থানে। জিদেজিন জিদানের দলের পুঁজি ৫৯। আর ২৫ ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে সেভিয়ার অবস্থান তৃতীয়।

এনইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

আরও পড়ুন