১৮০ শিক্ষার্থীর নিরাপদে পথ চলার অঙ্গীকার


প্রকাশিত: ০২:০৮ পিএম, ০৯ এপ্রিল ২০১৫

সিলেটে ব্র্যাকের অধীনে নিরাপদে পথ চলার অঙ্গীকার করেছে ১৮০ শিক্ষার্থী। বৃহস্পতিবার সকালে তারা সড়ক পারাপারে সচেতনভাবে পথ চলবে বলে দক্ষিণ সুরমার বলদী আদর্শ উচ্চ বিদ্যালয়ে সেমিনারে এই অঙ্গীকার করেছে।

‘নিরাপদ সড়ক আমাদের অধিকার বাস্তবায়নে চাই অঙ্গীকার’- এই স্লোগানকে সামনে রেখে নিরাপদে সড়ক পারাপার ও পথ চলায় জনচেতনতা সৃষ্টি করতে ব্র্যাক সড়ক নিরাপত্তা কর্মসূচি ও অ্যাডভোকেসি ফর সোশ্যাল চেইঞ্জ ইউনিট এর আয়োজনে এই সচেতনতা কর্মসূচি হাতে নেওয়া হয়েছে।

বলদী আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোস্তফা কামাল এর সভাপতিত্বে ও ব্র্যাকের প্রমোটিং সেইফ রোড কোড প্রজেক্টের যোগাযোগ কর্মী কল্যাণব্রত চাকলাদারের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দৈনিক কাজিরবাজার পত্রিকার স্টাফ রিপোর্টার সিন্টু রঞ্জন চন্দ, দৈনিক সিলেট সুরমার সাংবাদিক শরিফ আহমদ, স্কুলের সহকারী শিক্ষক মো. আল মেহেদী তালুকদার, জিহাদ উদ্দিনসহ শিক্ষকবৃন্দ প্রমুখ।

এমএএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।