পিএসএলের ফাইনাল খেলতে লাহোরে কোয়েটা-পেশোয়ারের ক্রিকেটাররা


প্রকাশিত: ১১:৩২ এএম, ০৪ মার্চ ২০১৭

তিনদিন আগেই ফাইনাল নিশ্চিত করে ফেলেছিল কোয়েটা গ্ল্যাডিয়েটর্স। ফাইনালের আগে অখণ্ড অবসর। আবার পিএসএল কর্তৃপক্ষের আপ্রাণ চেষ্টা, যেভাবেই হোক ফাইনাল হবে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে। সুতরাং, কোয়েটা গ্ল্যাডিয়েটর্স আর কালবিলম্ব করেনি। সদলবলে তারা চলে এলো লাহোরে। নিশ্চিদ্র নিরাপত্তার মধ্যে একদিন আগেই লাহোর এসে পৌঁছেছে কোয়েটার ক্রিকেটাররা।

এই দলটির হয়ে খেলেছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ। যদিও লিগ পর্বের ম্যাচগুলো খেলার পর তিনি চলে আসেন ঢাকায় এবং দলের সঙ্গে যান শ্রীলংকায় সিরিজ খেলতে। তবে এই দলটির ইংলিশ ক্রিকেটার কেভিন পিটারসেন, লুক রাইট এবং ডেভিড মালানরা জানিয়ে দিয়েছিলেন, তারা লাহোর যাবেন না।

Gladiators

তবে লাহোর যাওয়া দলটির সঙ্গে রয়েছেন তাদের কোচ স্যার ভিভ রিচার্ডস এবং ফিল্ডিং কোচ জুলিয়ান ফাউন্টেইন- দু`জনই। একজন ওয়েস্ট ইন্ডিজের এবং অন্যজন হলেন ইংল্যান্ডের। নিজেদের ফেসবুক পেজেই এ তথ্য জানালো কোয়েটা গ্ল্যাডিয়েটর্স।

বাকি দল পেশোয়ার জালমি আগেরদিনই করাচি কিংসকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করেছে। লাহোরের ফাইনাল খেলতে আজই বিকেল কিংবা সন্ধ্যার মধ্যে লাহোর পৌঁছানোর কথা রয়েছে তাদের। দলটির বিদেশি ক্রিকেটার ড্যারেন স্যামি (অধিনায়ক), ক্রিস জর্দান, মারলন স্যামুয়েলসরাও লাহোর গিয়ে ফাইনাল খেলার কথা রয়েছে। যদিও এখনও তারা নিশ্চিত করেনি যাবে কি না।

peshawar

তবে খেলোয়াড়রা আজ সন্ধ্যায় লাহোর যাওয়ার কথা থাকলেও ইতিমধ্যে দলের কর্মকর্তারা সেখানে পৌঁছে গেছেন। তবে ফ্রাঞ্চাইজি মালিক জাভেদ আফ্রিদি, ক্রিকেটার ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ হাফিজ এবং কামরান আকমলরা কিন্তু আজ সকালেই লাহোর পৌঁছে গেছেন। এছাড়া রমিজ রাজা, আজহার মাহমুদ এবং ওয়াকার ইউনুসরাও পৌঁছে গেছেন লাহোরের।

আইএইচএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।