ডি মারিয়াকে বিক্রি করার অনুরোধ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৪১ এএম, ২১ আগস্ট ২০১৪

আর্জেন্টিনার তারকা মিডফিল্ডার অ্যাঙ্গেল ডি মারিয়াকে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে বিক্রি না করার জন্য অনুরোধ করেছেন রোনালদো ও রামোস। তাদের যুক্তিতে মাঠের খেলায় সাফল্য পেতে হলে ডি মারিয়াকে ভীষণরকম প্রয়োজন রযেছে রিয়ালের। ডি মারিয়াকে তাই হাতছাড়া করা উচিত হবে না।

রিয়াল মাদ্রিদের অনেক সাফল্যের পিছনেই রয়েছে মারিয়ার অবদান। চলতি মৌসুমে অবশ্য ডি মারিয়াকে দলে ধরে রাখার ব্যাপারে তেমন একটা ইচ্ছুক নন রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্টিনো পিরেজ। আর দলে নিয়মিত সুযোগ পাওয়ার বিষয়টি অনিশ্চিত হওয়ায় মারিয়াও রিয়াল ছাড়তে চাইছেন। এই সংবাদ জানার পর অনেক নামী দামী ক্লাবই ডি মারিয়াকে দলে নেওয়ার ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছে। শেষ অবধি ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডই মারিয়াকে দলে নেওয়ার দৌড়ে এগিয়ে রয়েছে। তবে রোনালদো ও রামোস মনে করেন, ডি মারিয়া চলে গেলে রিয়ালের জন্য তা শুভ হবে না। ডি মারিয়াকে বিক্রি না করার জন্য তাই রিয়াল প্রেসিডেন্টের কাছে অনুরোধ জানিয়েছেন এই ২ ফুটবল তারকা।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।