টিম মিটিংয়ে সিদ্ধান্ত : কিপিং করবেন না মুশফিক


প্রকাশিত: ০৫:৪৯ পিএম, ০১ মার্চ ২০১৭

আগে থেকেই গুঞ্জন ছিল, উইকেটকিপিং ছেড়ে দিতে পারেন টেস্ট অধিনায়ক মুশফিকুর রহীম। তবে গুঞ্জন ঢালপালা মেলে আজ সকালে টিম ম্যানেজারের বক্তব্যের পর। ম্যানেজার খালেদ মাহমুদ সুজন সকালেই জানিয়েছিলেন, আজ বিকেলে টিম মিটিংয়ে সিদ্ধান্ত নেয়া হবে, মুশফিক কিপিং করবেন কী করবেন না।

অবশেষে আজ সন্ধ্যায় টিম মিটিংয়ের সর্বসম্মতভাবে সিদ্ধান্ত নেয়া হলো, কিপিং ছেড়ে দেবেন মুশফিক। তিনি নিজেই এই সিদ্ধান্ত সানন্দে মেনে নিয়েছেন বলে রাত সাড়ে ১১টায় কলম্বো থেকে জাগো নিউজকে ফোনে জানালেন ম্যানেজার খালেদ মাহমুদ সুজন।

হায়দরাবাদ টেস্টে ৪ রানে থাকা ভারতীয় ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহার সহজ স্ট্যাম্পিং ছেড়ে দিয়েই নিজের কিপিং ক্যারিয়ারের সর্নাশ ডেকে আনেন মুশফিক। এরপর থেকেই চারদিক থেকে গুঞ্জন উঠতে থাকে তাকে আর কিপিং করতে না দেয়ার।
Vision
যদিও মুশফিক নিজেই বার বার বলছিলেন, তিনি কিপিং এবং ব্যাটিং দুটোই চালিয়ে যেতে চান। কারণ, উইকেটের পেছনে দাঁড়াতেই তার সবচেয়ে বেশি ভালো লাগে। তবে একই সঙ্গে একথাও জানিয়ে দিয়েছেন, ‘টিম ম্যানেজমেন্ট যেভাবে চাইবে সেভাবেই আমি থাকবো।’

তবে মোরাতুয়ায় প্রস্তুতিমূক ম্যাচের আগেরদিন টিম মিটিংয়ে বসে মুশফিককে নানান দিক বোঝানোর পর অবশেষে কিপিং ছাড়তে রাজি হলেন মুশফিক।

এআরবি/আইএইএচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।