বরখাস্তই করা হলো ফিজিও কনওয়েকে


প্রকাশিত: ০১:৫৭ পিএম, ০১ মার্চ ২০১৭

পূর্ণাঙ্গ সিরিজ খেলতে দুদিন আগেই শ্রীলঙ্কা উড়ে গেছে বাংলাদেশ দল। তবে দলের সঙ্গে কোচ-ট্রেনার সবাই গেলেও যাননি ফিজিও ডিন কনওয়ে। এ নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিল তাকে অব্যাহতি দেওয়া হতে পারে। শেষ পর্যন্ত সে গুঞ্জনই সত্যি হলো। চাকরি হারিয়ে ইতোমধ্যেই দেশে ফিরে গেছেন এ ইংলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান।

গত নিউজিল্যান্ড সিরিজের আগে অস্ট্রেলিয়ায় প্রস্তুতি ক্যাম্পে দলের সঙ্গে যোগ দিয়েছিলেন কনওয়ে। এরপর ভারত সিরিজেও ছিলেন তিনি। তবে এরপর বেতন নিয়ে বিসিবির সঙ্গে ঝামেলা চলে এ ফিজিওর। এই কারণেই বাংলাদেশ দলের সঙ্গে শ্রীলঙ্কায় যাননি এ ইংলিশ ফিজিও। তার সঙ্গে ২০১৯ বিশ্বকাপ পর্যন্ত চুক্তি করেছিল বিসিবি। তবে এ ঝামেলায় চাকরির তিন মাস যেতে না যেতেই বিদায় নিতে হলো তাকে।

বিষয়টি নিয়ে আকরাম খান বলেন, ‘কনওয়ের সঙ্গে আমাদের বেশ কিছুদিন থেকেই বনিবনা হচ্ছিল না। তাই তাকে আমরা ছেড়ে দিয়েছি। আজ থেকেই তাকে ছাটাই করা হয়। ইতোমধ্যেই তিনি দেশে ফিরে গেছেন।’

উল্লেখ্য, কনওয়ে চলে যাওয়ায় তার পরিবর্তে ফিজিও হিসেবে মুশফিকদের সঙ্গে শ্রীলঙ্কায় দায়িত্ব পালন করছেন খাদেমুল ইসলাম শাওন।

আরটি/এনইউ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।