কোহলিদের জার্সিতে থাকছে না স্টার


প্রকাশিত: ০৯:১৩ এএম, ২৮ ফেব্রুয়ারি ২০১৭

অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে ৩৩৩ রানে হারের পর আরও একটি বড় দুঃসংবাদ শুনলো কোহলিরা। ভারতীয় ক্রিকেট দলের জার্সির পৃষ্ঠপোষকতা থেকে সরে দাঁড়াচ্ছে স্টার। আগামী ৩১ মার্চ বর্তমান চুক্তির মেয়াদ শেষ হওয়ার পর নতুন করে চুক্তির মেয়াদ না বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে খেলার সম্প্রচারক চ্যানেলটি।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, সাম্প্রতিক সময়ে ভারতীয় ক্রিকেট বোর্ডে অস্থিরতার কারণে স্টার ইন্ডিয়া পৃষ্ঠপোষকতার আগ্রহ হারিয়েছে। প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা উদয় শংকর বলেছেন, ‘আমরা ভারতীয় ক্রিকেট দলের সঙ্গে থাকতে পেয়ে দারুণ গর্বিত। কিন্তু এই মুহূর্তে ভারতীয় ক্রিকেটে স্বচ্ছতার অভাব রয়েছে। স্বচ্ছতার নিশ্চয়তা ছাড়া পৃষ্ঠপোষকতার দায়িত্ব পালন করে যাওয়াটা বেশ কষ্টসাধ্য।’

উল্লেখ্য, গত বছর বিশ্বখ্যাত ক্রীড়া সামগ্রী প্রস্তুতকারী প্রতিষ্ঠান নাইকি ভারতীয় ক্রিকেটারদের ব্যাটের পৃষ্ঠপোষকতা না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিল। কারণ হিসেবে তারা বলেছিল, ভারতের সেরা ক্রিকেটারদের ব্যাট পৃষ্ঠপোষকতায় তাদের কোনো লাভ হচ্ছে না।

এমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।