মরিনহো এবং ম্যানইউকে শিরোপা উপহার দিলেন ইব্রা


প্রকাশিত: ০৫:২১ এএম, ২৭ ফেব্রুয়ারি ২০১৭

ইংলিশ প্রিমিয়ার লিগে তাদের অবস্থান ছয় নম্বরে। শিরোপা জয় তো দুরে থাক, আগামী চ্যাম্পিয়ন্স লিগ খেলতে পারবে কি না ম্যানচেস্টার ইউনাইটেড, সেটাই এখন চিন্তার বিষয়। তবে, ওসব আগামী চিন্তাকে পাশে ঠেলে দিয়ে আপাতত ওয়েম্বলি জয় করে নিলেন হোসে মরিনহো এবং ম্যানইউ। ইংলিশ লিগ কাপের ফাইনালে জ্লাতান ইব্রাহিমোভিচের জোড়া গোলে সাউদাম্পটনকে ৩-২ ব্যবধানে হারিয়ে শিরোপা জিতলো রেড ডেভিলরা।
Ibra
বলতে গেলে বুড়ো হাড়ের ভেলকিই দেখালেন ইব্রাহিমোভিচ। রোববার লন্ডনের বিখ্যাত ওয়েম্বলি স্টেডিয়ামে লিগ কাপের ফাইনালে দারুণ পারফরম্যান্স দেখান ইব্রাহিমোভিচ। সাউদাম্পটনও কম যায়নি। ২-০ গোলে পিছিয়ে থেকেও সমতা ফিরিয়েছিল সাউদ্যাম্পটন।

কিন্তু শেষ মুহূর্তে ইব্রার গোলে ম্যাচ জিতে শিরোপা ছিনিয়ে নেন ম্যানচেস্টার। ম্যাচের ১৯ মিনিটে ইব্রাহিমোভিচের গোলে এগিয়ে যায় হোসে মরিনহোর দল। ৩৮ মিনিটে লিনগার্ডের গোলে ব্যবধান ২-০ করে ম্যান ইউ।
mourinho
কিন্তু দ্বিতীয়ার্ধের শুরুতেই গাব্বিয়াদিনির জোড়া গোল, স্তব্ধ করে দেয় ম্যানইউ সমর্থকদের। সমতায় ফেরায় সাউদ্যাম্পটনকে। তবে ইব্রা যখন পূর্ণ ফর্মে, তখন আর কী সাউদাম্পটন ম্যাচে থাকতে পারে! ৮৭ মিনিটে সেই কাজটিই করলেন ইব্রা। জয়সূচক গোলটি করেন বসেন তিনি।

সে সঙ্গে ইউনাইটেডের কোচ হিসেবে প্রথম মওসুমেই ট্রফি জিতে নিলেন হোসে মরিনহো। শেষ মুহূর্তে ওয়েন রুনিকে নামানোর পরিকল্পনা ছিল মোরিনহোর; কিন্তু ইব্রার জোড়া গোলে আর মাঠে নামা হলো না রুনির।

আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।