এবার আমেরিকার মাটিতে এল ক্ল্যাসিকো


প্রকাশিত: ০৩:৪২ পিএম, ২৫ ফেব্রুয়ারি ২০১৭

কোনো ম্যাচে মুখোমুখি রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা। ওই ম্যাচে নজর থাকে গোটা দুনিয়ার ফুটবলপ্রেমীদের; এটাই স্বাভাবিক। আর দল ছাপিয়ে এল ক্ল্যাসিকোতে জমে মেসি-রোনালদোর দ্বৈরথও। ভক্তরা এ নিয়ে ভাগ হয়ে যান দুই দলে।

মৌসুমের সূচি অনুযায়ী রিয়াল-বার্সা দ্বৈরথ উপভোগ করার সুযোগ তো থাকছেই। তার ওপর উত্তেজনায় ঠাসা এই ঐতিহাসিক লড়াইটা যদি বোনাস হিসেবে পাওয়া যায়; তাহলে তো কথাই নেই! হ্যাঁ, ফুটবলপ্রেমীদের জন্য এমনই এক সুযোগ এনে দিয়েছেন আন্তর্জাতিক চ্যাম্পিয়ন্স কাপ আয়োজকরা।

চ্যাম্পিয়ন্স কাপ আয়োজকদের উদ্যোগে এবার আমেরিকার মাটিতে বসছে এল ক্ল্যাসিকো। দিনক্ষণও নির্ধারণ হয়ে গেছে। প্রাক-মৌসুম এল ক্ল্যাসিকো মাঠে গড়াবে ২৯ জুলাই; স্থান- মিয়ামি।

শুধু এল ক্লাসিকোই নয়। মার্কিন মুলুকে রিয়াল ও বার্সা খেলবে আরও একটি করে ম্যাচ। সেখানে লুইস এনরিকের বার্সার প্রতিপক্ষ ইতালিয়ান সিরি’আর চ্যাম্পিয়ন জুভেন্টাস (২২ জুলাই)। আর রিয়াল মাদ্রিদ লড়াবে হোসে মরিনহোর ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে (২৫ জুলাই)।

এনইউ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।