বাংলাদেশের বিপক্ষে টেস্টে নেই শ্রীলঙ্কার নিয়মিত অধিনায়ক


প্রকাশিত: ১১:২১ এএম, ২৫ ফেব্রুয়ারি ২০১৭

তার প্রত্যাশা ছিল। প্রত্যাশা ছিল শ্রীলঙ্কারও। ইনজুরি কাটিয়ে বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজেই ফিরছেন লঙ্কানদের নিয়মিত অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথিউস। কিন্তু সেটা আর হলো কই? চিকিৎসকরা জানিয়েছেন, ম্যাথিউসের পুনর্বাসন প্রক্রিয়া আরও চলবে।

পুরোপুরি ফিট হয়ে মাঠে ফিরতে তার আরও বিশ্রামের প্রয়োজন। তাই বাংলাদেশের বিপক্ষে টেস্টে নেই শ্রীলঙ্কার নিয়মিত অধিনায়ক। শ্রীলঙ্কার পত্রিকা ডেউলি মিরর তাদের অনলাইন ভার্সনে জানিয়ে এমন তথ্যই।

mathus

ম্যাথিউস নিজেও অবশ্য বাংলাদেশের বিপক্ষে না থাকার বিষয়টি নিশ্চিত করেছেন। বলেছেন, ‘হ্যাঁ, আমি টেস্ট সিরিজটি (বাংলাদেশের বিপক্ষে) খেলতে পারবো না। প্রত্যাশার চেয়েও বেশি সময় লাগবে পুনর্বাসন প্রক্রিয়ায়। আমরা যা ভেবেছিলাম; ইনজুরি তার চেয়েও বেশি গুরুতর। গোড়ালির রগ ছিড়ে গেছে; পুরোপুরি সেরে উঠতে আরও সময় লাগবে।’

প্রসঙ্গত, ওয়ান্ডারার্সে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েন ম্যাথিউস। ইনিংসের ১৯তম ওভারে ব্যাটিংয়ের সময় দৌড়ে রান নিতে গিয়ে চোট পান তিনি। তার ব্যাট থেকে আসে অপরাজিত ৫৪ রান। ম্যাচটিতে ৩ উইকেটে জয় শ্রীলঙ্কা। ম্যাচসেরা হন ম্যাথিউস।

এনইউ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।