মঙ্গলবার নড়াইলে মাশরাফিকে গণসংবর্ধনা


প্রকাশিত: ০৩:৫০ পিএম, ০৬ এপ্রিল ২০১৫

বাংলাদেশ ক্রিকেট দলের সফল অধিনায়ক নড়াইল এক্সপ্রেসখ্যাত মাশরাফি বিন মোর্তজাকে মঙ্গলবার গণসংবর্ধনা দেবে নড়াইলবাসী।

ইতোমধ্যে সংবর্ধনার সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

এদিন বিকেল ৪টায় অধিনায়কের বাড়ি সংলগ্ন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে তাকে সংবর্ধনা দেয়া হবে।

জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে নড়াইলবাসীর স্বতঃস্ফুর্ত অংশগ্রহণের মধ্যদিয়ে এ সংধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

মাশরাফির মা বলাকা বেগম জানান, মাশরাফি মঙ্গলবার বিকেল সাড়ে তিনটায় হেলিকপ্টারযোগে ঢাকা থেকে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ মাঠে (কুড়িরডোব) নামবে। সাথে আসবে মাশরাফির স্ত্রী সুমনা হক সুমি, কন্য হুমায়রা, ছেলে ছায়েল এবং জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু জানান, হেলিকপ্টার থেকে নামার পর বর্ণাঢ্য শোভাযাত্রা সহকারে সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে যাওয়া হবে। শোভাযাত্রায় যথাক্রমে হাতি, ঘোড়া, গরুরগাড়ি, মাশরাফিকে বহনকারী খোলা জিপ গাড়ি, মোটরসাইকেল এবং সর্বশেষ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, ক্রীড়ামোদিসহ সর্বস্তরের মানুষ।

সংবর্ধনাস্থলে পৌঁছানোর পর মাশরাফিকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করা হবে। অনুষ্ঠানে জেলা প্রশাসক আব্দুল গাফফার খান, জেলা পরিষদ প্রশাসক অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

এসময় মাশরাফির গর্বিত পিতা গোলাম মোর্তজা স্বপন ও গর্বিত মাতা হামিদা বেগম বলাকাকেও সংবর্ধনা দেওয়া হবে।|

এদিকে মাশরাফিকে সংর্বধনা উপলক্ষে শহরের বিভিন্নস্থানে নির্মাণ করা হয়েছে একাধিক তোরণ। শহরের বিভিন্নস্থানে টানানো হয়েছে প্ল্যাকার্ড। সংবর্ধনাকে কেন্দ্র করে নড়াইলে জুড়ে উৎসব বিরাজ করছে।

এমএএস/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।