নেতৃত্ব থেকে ধোনির বরখাস্তে খুশি শেবাগ!


প্রকাশিত: ১১:৪২ এএম, ২৩ ফেব্রুয়ারি ২০১৭

রাইজিং পুনে সুপারজায়ান্ট কেন ধোনিকে এভাবে নেতৃত্ব থেকে বরখাস্ত করেছে, তা নিয়ে চলছে সমালোচনার ঝড়। ভারতের সাবেক ক্রিকেটাররা রীতিমত ধুয়ে দিচ্ছে আইপিএলের এই ফ্রাঞ্চাইজিটিকে; কিন্তু ব্যতিক্রম দেখা গেলো একজনকে। তিনি বিরেন্দর শেবাগ। সুপার জায়ান্ট ধোনিকে নেতৃত্ব থেকে বরখাস্ত করায় তিনি যারপরনাই খুশি!

নিজেই সেই খুশির কথা জানালেন ধোনি। তবে পুরোটাই জানালেন তার স্বভাবসিদ্ধ মজার মাধ্যমে। শেবাগের দাবি, ‘ধোনির নেতৃত্ব যাওয়ায় আমি খুবই খুশি হয়েছি। এরপর অন্তত আমার দল, কিংস ইলেভেন পাঞ্জাব পুণেকে হারাতে পারবে।’

পরে অবশ্য তিনি বলেন, ‘ধোনি দেশের (ভারতের) সর্বকালের সেরা অধিনায়কদের অন্যতম। যদিও এই সিদ্ধান্ত নিয়ে আমার মন্তব্য করা উচিত নয়। এটা একেবারেই ফ্র্যাঞ্চাইজির নিজস্ব সিদ্ধান্ত।’

আইপিএলের নিলামের একদিন আগেই ধোনিকে নেতৃত্ব থেকে সরিয়ে অস্ট্রেলিয়ান অধিনায়ক স্টিভেন স্মিথকে নিজেদের অধিনায়ক হিসেবে ঘোষণা দেয় পুনে ফ্রাঞ্চাইজি কর্তৃপক্ষ। এরপরই সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ঝড় বয়ে যাচ্ছে পুণে ফ্র্যাঞ্চাইজির বিপক্ষে।

আইএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।