আইপিএলে দল না পেয়ে হতাশ পাঠান


প্রকাশিত: ০৫:০৯ এএম, ২৩ ফেব্রুয়ারি ২০১৭

আইপিএলের দশম আসরকে সামনে রেখে কিছুদিন আগেই হয়ে গেছে খেলোয়াড়দের নিলাম। আর এ নিলামে অনেক অখ্যাত খেলোয়াড়রা দল পেলেও ৫০ লাখ ভিত্তি মূল্য থাকা এক সময় ভারতের অন্যতম প্রতিশ্রুতিমান খেলোয়াড় ইরফান পাঠানের প্রতি আগ্রহ দেখায়নি কোন দল। আর এতেই হতাশ গত বছর রাইজিং পুণে সুপারজায়ান্টের হয়ে মাঠে নামা ইরফান পাঠান।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে নিজের হতাশা প্রকাশ করে ইরফান লেখেন, ‘২০১০ সালে আমি গুরুতর চোট পেয়েছিলাম। ফিজিও আমাকে জানিয়েছিল, আর হয়তো আমি ক্রিকেট খেলতে পারবো না। ভালো হবে যদি আমি নিজের স্বপ্নকে ভুলে যাই। জবাবে আমি তাকে বলেছিলাম, আমি সব কষ্ট সহ্য করতে পারব কিন্তু দেশের হয়ে এই সুন্দর খেলাটি না খেলতে পারার কষ্ট সহ্য করতে পারব না। ’

এর সঙ্গে তিনি আরও বলেন, ‘আমি কঠোর পরিশ্রম করি। শুধু ক্রিকেট খেলতে পারার জন্য কিন্তু নয়, আবারো জাতীয় দলের জার্সি গায়ে মাঠে নামার জন্য। আমি নিজের জীবন ও ক্যারিয়ারে অনেক ওঠা-নামা দেখেছি, কিন্তু হাল ছাড়িনি। এটাই আমার চরিত্র। আর চিরকাল আমি এরকমই থাকবো।`

উল্লেখ্য, দেশের হয়ে তারকা এই অল রাউন্ডার ২৯টি টেস্ট, ১২০টি ওয়ানডে ও ১৭১টি টি-টোয়েন্টি খেলেছেন। সর্বশেষ ভারতের হয়ে মাঠে নামেন অক্টোবর ২০১২তে।

এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।