রাজশাহীতে পৃথক ঘটনায় নিহত ২


প্রকাশিত: ০৬:৩০ এএম, ০৫ এপ্রিল ২০১৫

রাজশাহীতে ধারালো অস্ত্রের আঘাতে মিঠুন (৩৪) নামের এক ব্যক্তি খুন হয়েছেন। রোববার সকাল ৯টার দিকে নগরীর উপকণ্ঠ বাখরাবাদ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মিঠুন ওই এলাকার একরামুল হকের ছেলে।

এলাকাবাসি সূত্রে জানা গেছে, সকালে গাছের পাতা কুড়ানোকে কেন্দ্র করে মিঠুনের সঙ্গে একই এলাকার মোজাম্মেলের কথাকাটাকাটি হয়। এর জের ধরে উভয়পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। একপর্যায়ে মোজাম্মেলের লোকজনের ধারালো হাঁসুয়ার আঘাতে মিঠুন ঘটনাস্থলেই মারা যান।

এ ঘটনায় মোজাম্মেল আহত হয়েছেন। তাকে সংকটাপন্ন অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রউফ জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ৬ ব্যক্তিকে আটক করা হয়।

এদিকে মহানগরীর বারিন্দ মেডিক্যাল কলেজ হাসপাতালের চতুর্থ শ্রেণির কর্মচারী বাবলু (৪৫) অগ্নিদগ্ধ হয়ে মারা গেছেন। শনিবার গভীর রাতে মেডিক্যাল কলেজ সংলগ্ন একটি মেসে এ ঘটনা ঘটে। নিহত বাবলু নগরীর রাজপাড়া থানার নিমতলা এলাকার ইয়াসিন আলীর ছেলে।

 বারিন্দ মেডিক্যাল কলেজ হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা মো. গোলাম জানান, শনিবার রাতে কয়েল জ্বালিয়ে ঘুমান বাবলু। গভীর রাতে কয়েল থেকে মশারিতে আগুন লেগে যায়। এরপর তা ঘরে ছড়িয়ে পড়ে।

বিষয়টি পাশের ঘরের লোকজন বুঝতে পেরে আগুন নিয়ন্ত্রণে এনে বাবলুকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার ভোরে তিনি মারা যান।

এসএইচএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।