আইপিএল থেকে নাম প্রত্যাহার করে নিলেন মিচেল স্টার্ক


প্রকাশিত: ০২:২৯ পিএম, ১৯ ফেব্রুয়ারি ২০১৭

বড়সড় এক ধাক্কা খেল বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। আসন্ন আইপিএলের দশম আসরে মিচেল স্টার্ককে পাচ্ছে না রানার-আপ দলটি। কারণ নিলামের একদিন আগেই আইপিএল থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন অসি ফাস্ট বোলার স্টার্ক। এমন তথ্যই নিশ্চিত করেছে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)।

এছাড়া আইপিএলের টুইটার পেজেও স্টার্কের নাম প্রত্যাহারের বিষয়টি জানানো হয়ে এভাবে, ‘রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর জন্য দুঃসংবাদ; আইপিএল-২০১৭তে মিচেল স্টার্ককে পাচ্ছে না তারা। নাম প্রত্যাহার করে নিয়েছেন তিনি।’

বলার অপেক্ষা রাখে না যে, পেস সংকটে পড়েছে আরসিবি; নতুন করে খুঁজতে হবে কোনো এক পেসারকে। স্টার্ক না খেলায় কোহলির দলের ভাণ্ডারে চলে এসেছে পাঁচ কোটি রুপি। আগামীকালের নিলামে সেই অর্থ নিয়ে নতুন কাউকে কিনবে তারা।

প্রসঙ্গত, গত আসরে বল হাতে দারুণ ছন্দেই ছিলেন স্টার্ক। কিন্তু ইনজুরির কারণে পুরো আসরে খেলতে পারেননি। ফিরে যেতে হয়েছিল অস্ট্রেলিয়ায়। আরসিবির হয়ে স্টার্ক খেলেছেন ২০১৪ সাল থেকে। বল হাতে নিয়েছেন ৩৪ উইকেট।

এনইউ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।