কক্সবাজারে তাসকিন যখন খাঁটি ব্যাটসম্যান


প্রকাশিত: ০২:০৭ পিএম, ১৯ ফেব্রুয়ারি ২০১৭

হায়দরাবাদে ভারতের বিপক্ষে এক ম্যাচের টেস্ট সিরিজ শেষ করে আসার পরই ১০ দিনের ছুটি পেয়েছেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা। ২৩ তারিখ থেকে শুরু হওয়ার কথা শ্রীলংকার বিপক্ষে সিরিজের জন্য বাংলাদেশ দলের প্রস্তুতি। ছুটি কাটাতে ক্রিকেটারদের কেউ গিয়েছেন গ্রামের বাড়ি, কেউ গিয়েছেন কোথাও বেড়াতে। নিউজিল্যান্ডে টেস্ট অভিষেক হওয়া তাসকিন আহমেদ ছুটি কাটাতে গেলেন কক্সবাজার।

Taskin
সেখানে যাওয়ার পরও ব্যাট-বল থেকে দুরে থাকতে পারেননি তাসকিন। কথায়ই বলে, ঢেঁকি স্বর্গে গেলেও ধান বানে। তাসকিনও পারলেন না। কক্সবাজার সমূদ্র সৈকতে গিয়ে স্থানীয় কয়েকজন তরুণ-যুবকের সঙ্গে ক্রিকেট নিয়ে মেতে ওঠেন জাতীয় দলের এই পেসার।

Taskin

তবে, সৈকতে তিনি বোলার নন, পরিণত হলেন ব্যাটসম্যানে। যেন একজন খাঁটি ব্যাটসম্যান। সেখানে ব্যাটিংরত তাসকিনের বেশ কিছু ছবি ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে ফেসবুকে। যদিও তাসকিন নিজে তার অফিসিয়াল ফেসবুকে কোনো ছবি পোস্ট করেননি।

Taskin

পেসার হলেও টেলএন্ডে ব্যাট হাতে তাসকিনও চেষ্টা করেন বাংলাদেশের ইনিংসটা ধরার। নিউজিল্যান্ডে ক্রাইস্টচার্চ টেস্টে কামরুল ইসলাম রাব্বির সঙ্গে পঞ্চাশোর্ধ্ব রানের জুটি গড়েছিলেন তিনি। ভারতে তেমন ব্যাটিং করতে না পারলেও শ্রীলংকা সিরিজে কী তবে, ব্যাট হাতে আরও ভালো পারফরমার তাসকিনকে দেখা যাবে!

আইএইচএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।