তামিম ৪ সাকিব ৫ পেশোয়ার ১৩৬


প্রকাশিত: ০৬:৫১ পিএম, ১৮ ফেব্রুয়ারি ২০১৭

আগেরদিন ম্যাচ শেষ হতে পারেনি বৃষ্টির কারণে। তবে টস হেরে ব্যাট করতে নামা পেশোয়ার জালমি বৃষ্টির আগে রান বন্যা বইয়ে দিতে চেয়েছিল। ১৬ ওভার ব্যাট করে ১১৭ রান সংগ্রহ করলেও ৪৬ বলে ৬২ রান করা তামিম ছিলেন অপরাজিত। এরপর বৃষ্টিই ভাসিয়ে দিয়েছিল পুরো ম্যাচটি।

আজ বৃষ্টি ভাসিয়ে দেয়নি। শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে আজও টস হেরেছে সাকিব-তামিমের দল পেশোয়ার জালমি। টস জিতে জালমির অধিনায়ক ড্যারেন স্যামিকে ব্যাট করার আমন্ত্রন জানান ইসলামাবাদের অধিনায়ক মিসবাহ-উল হক। তবে আজ ব্যাট করতে নেমে আর নিজেকে চেনাতে পারেননি তামিম। শুধু এই ওপেনারই নন, ব্যাট হাতে অনুজ্জল সাকিব আল হাসানও।

দলীয় ১৭ রানের মাথায়ই ব্যাক্তিগত ৪ রানে আউট হয়ে যান তামিম। বল খেলেছেন ৮টি। আগের দিন ব্যাট করতে নামতে না পারলেও, আজ ব্যাট করার সুযোগ পেলেন সাকিব। ৭ বল খেলে তিনি আউট হয়েছেন মাত্র ৫ রান করে। সাকিব-তামিমের রান করতে না পারাতেই বোঝা যাচ্ছিল দলটির কী অবস্থা হবে। শেষ পর্যন্ত ৯ উইকেট হারিয়ে মাত্র ১৩৬ রান সংগ্রহ করেছে পেশোয়ার।

ইয়ন মরগ্যান করেন সর্বোচ্চ ২৮ রান। ২০ রান করেন অধিনায়ক স্যামি। ১২ বলে ১৭ করেন আফ্রিদি এবং ১৫ বলে ২৩ রান করেন ওয়াহাব রিয়াজ।

ইসলামাবাদ ইউনাইটেডের হয়ে মোহাম্মদ সামি ৩টি, রুম্মান রইস ও শাদাব খান নেন ২টি করে উইকেট। মোহাম্মদ ইরফান ও আমাদ বাট নেন ১টি করে উইকেট।

আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।