আর্সেনালের জালে বায়ার্নের গোল উৎসব


প্রকাশিত: ০৪:৫২ এএম, ১৬ ফেব্রুয়ারি ২০১৭

প্রতিশোধের মিশন নিয়েই চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে বায়ার্ন মিউনিকের বিপক্ষে মাঠে নেমেছিল আর্সেনাল। উল্টো নিজেদের মাঠে আর্সেনালের জালে গোল উৎসব করলো স্বাগতিক বায়ার্ন মিউনিক। আর্সেনালকে ৫-১ গোলে উড়িয়ে দিয়ে চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটে দিকে এক ধাপ এগিয়ে গেলো জার্মান চ্যাম্পিয়নরা।

নিজেদের মাঠ আলিয়াঞ্জ অ্যারেনায় ম্যাচের শুরু থেকেই আর্সেনাল শিবিরে আক্রমণ করে খেলতে থাকে বায়ার্ন। এরই ধারাবাহিকতায় ম্যাচের ১১ মিনিটে গোল করে দলে লিড এনে দেন রোবেন। ডগলাস কস্তার বাড়ানো বলে বাঁকানো শটে গোলটি করেন ডাচ এই তারকা।

তবে ম্যাচের ৩০ মিনিটে সানচেজের গোলে সমতায় ফেরে আর্সেনাল। লেভানডফস্কি ডি বক্সে কোসিয়েলনিকে ফাউল করলে পেনাল্টির বাঁশি বাজায় রেফারি। সানচেজের পেনাল্টি শট ফিরিয়ে দিয়েছিলেন ন্যয়ার, তবে খেলোয়াড়দের জটলার মধ্যে ফিরতি বল পেয়ে কোনাকুনি শটে জালে পাঠান চিলির এই স্ট্রাইকার।

বিরতি থেকে ফিরে খেলার নিয়ন্ত্রণ নিজেদের করে নেয় বায়ার্ন। ম্যাচের ৫৩ মিনিটে লামের দারুণ ক্রস থেকে হেডে বল জালে জড়ান লেভানডফস্কি। এর তিন মিনিট পর লেভানডফস্কির বাড়ানো বলে গোলরক্ষককে পরাস্ত করেন আলকান্তারা।

সাত মিনিট পর নিজের দ্বিতীয় গোলটি পেয়ে যান আলকান্তারা। ম্যাচের ৮৮তম মিনিটে আর্সেনালের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন মুলার। আলকান্তারার পাস থেকে গোলটি করেন জার্মানির এই ফরোয়ার্ড।

এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।