শ্রীলঙ্কা সফরে যাচ্ছেন খালেদ মাহমুদ


প্রকাশিত: ০৫:৫২ এএম, ১৫ ফেব্রুয়ারি ২০১৭

নিউজিল্যান্ডে পূর্ণাঙ্গ সিরিজ ও ভারতের মাটিতে প্রথমবারের মত ঐতিহাসিক টেস্ট ম্যাচে দলের সঙ্গে ছিলেন না খালেদ মাহমুদ সুজন। তবে চলতি মাসের শেষ দিকে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে শ্রীলঙ্কা সফরে যাবে বাংলাদেশ দল। আর এ সিরিজে দলের সঙ্গে শ্রীলঙ্কা যাবে ম্যানেজার খালেদ মাহমুদ সুজন। জাগো নিউজের সঙ্গে আলাপকালে বাংলাদেশের সাবেক এই অধিনায়ক বিষয়টি নিশ্চিত করেছেন।

এ বিষয়ে সুজন বলেন, `শরীরটা আগের চেয়ে ভালো। এখন নিজেকে অনেকটা চাঙ্গা মনে হচ্ছে। আর দলের সঙ্গে শ্রীলঙ্কাও যাচ্ছি।`

এর আগে অসুস্থতার (ডায়বেটিক সমস্যা) কারণ দেখিয়ে নিউজিল্যান্ড সফরে যাননি বাংলাদেশ জাতীয় দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন। তবে ধারণা করা হচ্ছিল, প্রায় দেড় মাস বিশ্রামের পর হয়তো ম্যানেজার হয়ে দলের সঙ্গে ভারত সফরে যাবেন। কিন্তু শেষ পর্যন্ত শরীর ভালো না হওয়ায় হায়দরাবাদে বাংলাদেশ ও ভারতের ঐতিহাসিক টেস্টেও দলের সঙ্গে ছিলেন না বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক এই অধিনায়ক ও ম্যানেজার। আর এ দুই সফরে তার পরিবর্তে দলের লজেস্টিক ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করেছেন সাব্বির খান।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।