মালয়েশিয়ায় ৩ বাংলাদেশি শ্রমিক নিহত


প্রকাশিত: ০৩:৪৬ পিএম, ১৯ আগস্ট ২০১৪

মালয়েশিয়ায় একটি কনক্রিটের বীমে চাপা পড়ে তিন বাংলাদেশি শ্রমিক নিহত হয়েছেন। নিহতরা হলেন- মোহাম্মদ ফারুক খান, মোহাম্মদ এলাহী হোসাইন এবং মোহাম্মদ আলাউদ্দিন মল্লিক। তবে তাদের বিস্তারিত পরিচয় এখনো জানা যায়নি।

সোমবার রাত সাড়ে আটটার দিকে মালয়েশিয়ার কোতা দামানসারা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।দ্রুত রেল চলাচলের রাস্তা নির্মাণাধীন অবস্থায় ৪৯০ টন ওজনের কংক্রিটের বিম পড়ে গিয়ে ওই দুর্ঘটনা ঘটে। উদ্ধারকর্মীরা বিমের নিচ থেকে মঙ্গলবার স্থানীয় সময় দুপুর ১টা ৩৫ মিনিটে ফারুক ও আলাউদ্দিনের মৃতদেহ উদ্ধার করে। এর আগে সোমবার রাত আড়াইটার দিকে এলাহী নামে আরেক বাংলাদেশি শ্রমিকের মৃতদেহ উদ্ধার করা হয়েছিল।ময়নাতদন্তের জন্য মৃতদেহগুলো সাঙ্গেই বুলোহ হাসপাতালে পাঠানো হয়েছে।

দুর্ঘটনার পরপরই দেশটির প্রধানমন্ত্রী নাজিব রাজাক ঘটনার পূর্ণ তদন্তের নির্দেশ দিয়েছেন।এদিকে সংশ্লিষ্ট প্রতিষ্ঠান এমআরটি’র এক বিজ্ঞপ্তিতে বলা হয়, দুর্ঘটনার পর পরই উদ্ধারকর্মীরা কাজ শুরু করেন।কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা দাতুক উইরা আজহার আবদুল হামিদ জানান, কী কারণে এ দুর্ঘটনা ঘটেছে তা খুঁজে বের করা হচ্ছে। ইউএনবি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।