হিগুয়াইন ম্যাজিক চলছেই


প্রকাশিত: ১০:৩৯ এএম, ১৩ ফেব্রুয়ারি ২০১৭

শুরুটা ভালো ছিল না। তবে আশাহত হয়নি। অবিচল থেকে দলকে সামনে এগিয়ে নেয়ার কাজটাই করলেন। সফলও হলেন গঞ্জালো হিগুয়াইন। তার অসাধারণ নৈপুণ্যে ক্যাগলিয়ারির বিপক্ষে ২-০ গোলে জয় পেয়েছে জুভেন্টাস।

ম্যাচটিতে দুটো গোলই করেছেন হিগুয়াইন। প্রথম গোলটি এসেছে ৩৭ মিনিটে। আর দ্বিতীয়বার ক্যাগলিয়ারির জাল কাঁপান ৪৭ মিনিটে (বিরতির পর)।

এই জয়ে ইতালিয়ান সিরি’আ লিগের পয়েন্ট টেবিলের শীর্ষস্থান আরো মজবুত করেছে জুভেন্টাস। ২৪ ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের সংগ্রহ ৬০ পয়েন্ট। সমসংখ্যক ম্যাচ খেলে দ্বিতীয় স্থানে থাকা রোমার ঝুলিতে জমা আছে ৫৩।

নাপোলিতে থাকাবস্থায়ই দারুণ ছন্দে ছিলেন হিগুয়াইন। সেই ধারা অব্যাহত রেখেছেন নতুন ক্লাব জুভেন্টাসে এসেও। ইতালিয়ান সিরি’আয় হিগুয়াইন ম্যাজিক চলছেই।

ম্যাচ শেষে স্বস্তির নিঃশ্বাস ফেলেন হিগুয়াইন। বলেন, ‘ক্যাগলিয়ারির বিপক্ষে আমাদের শুরুটা ভালো ছিল না। মানে, আমরা যেভাবে চেয়েছিলাম, সেভাবে হয়নি। প্রথমার্ধটা আমাদের কঠিন পরীক্ষা দিতে হয়েছে। সবচেয়ে বড় কথা, জয় নিয়ে মাঠ ছাড়তে পেরেছি। আমরা অনেক দূর যেতে চাই।’

এনইউ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।