মানের জাদুতে জয়ের ধারায় ফিরলো লিভারপুল


প্রকাশিত: ০৬:২৯ এএম, ১২ ফেব্রুয়ারি ২০১৭

সাদিও মানের দুই মিনিটের ঝলক। তার তাতেই তাতেই পাঁচ ম্যাচ পর জয়ের ধারায় ফিরলো লিভারপুল। ইংলিশ প্রিমিয়ার লিগে এ সেনেগাল ফুটবলারের জোড়া গোলেই জয় পায় অলরেডসরা। এছাড়াও নিজ নিজ ম্যাচে জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড ও আর্সেনালও।

অ্যানফিল্ডে প্রথমার্ধেই দুই গোল করে এগিয়ে যায় লিভারপুল। ম্যাচের ১৬ মিনিটে জর্জিনিয়ো ইউজনালদামের কাছ থেকে বলে পেয়ে গোলরক্ষককে পরাস্ত করেন মানে। এর দুই মিনিট দারুণ এক ভলিতে ব্যবধান দ্বিগুণ করেন সেই মানে।

একই রাতে দারুণ জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। নিজেদের মাঠ ওল্ড ট্রাফোর্ডে হুয়ান মাতা ও অ্যান্থনি মার্সিয়ালের গোলে ওয়াটফোর্ডকে ২-০ গোলে হারায় রেডডেভিলরা।

এছাড়াও নিজেদের মাঠে হাল সিটিকে হারিয়েছে আর্সেনাল। আলেক্সিস সানচেজের জোড়া গোলে ২-০ গোলের জয় পায় গানাররা।

২৫ ম্যাচে ১৪টি জয়ে ৪৯ পয়েন্ট নিয়ে চতুর্থস্থানে আছে লিভারপুল। আর ১ পয়েন্ট কম নিয়ে পঞ্চমস্থানে রয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ৫০ পয়েন্ট নিয়ে তৃতীয়স্থানে আছেন আর্সেনাল। তবে সমান পয়েন্ট হলেও গোল পার্থক্যে এগিয়ে দ্বিতীয়স্থানে টটেনহ্যাম। শীর্ষে থাকা চেলসির পয়েন্ট ৫৯।

আরটি/এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।