বরখাস্ত হলেন পাকিস্তানের দুই ক্রিকেটার


প্রকাশিত: ০৪:০০ পিএম, ১০ ফেব্রুয়ারি ২০১৭

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) দ্বিতীয় আসরের শুরুতেই অপ্রীতিকর ঘটনা। সাময়িকভাবে নিষিদ্ধ হলেন পাকিস্তানের দুই ক্রিকেটার; শারজিল খান ও খালিদ লতিফ। তাদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ আনা হয়েছে।

এবারের পিএসএলকে ঘিরে আন্তর্জাতিক চক্রের দুর্নীতির ষড়যন্ত্রে শারজিল-লতিফ যুক্ত থাকতে পারেন; কোনো এই প্রতিষ্ঠানের মাধ্যমে এমন ইঙ্গিত পিসিবি। হতে পারে সেটা স্পট ফিক্সিংয়ের মতো কোনো ব্যাপার।

দু’জনকেই দুবাই থেকে দেশে (পাকিস্তানে) পাঠিয়ে দেয়া হয়েছে। তাদের বিকল্প এখনো ঘোষণা করা হয়নি। পিসিবির অ্যান্টি করাপশন কোর্ডের অধীনে এই নিষেধাজ্ঞা দেয়া হয়।

চলতি পিএসএলে ইসলামাবাদ ইউনাইটেডের হয়ে খেলছেন শারজিল খান ও খালিদ লতিফ। টুর্নামেন্টে যাতে ব্যাঘাত না ঘটে; সেজন্যই তাদের দেশে পাঠিয়ে দেয়া হয়েছে। শারজিল-লতিয়ের এই ঘটনায় হতাশ পিএসএলের কর্মকর্তারা।

পিএসএলের চেয়ারম্যান নাজাম শেঠি বলেন, ‌‘এখনই এ বিষয়ে মন্তব্য করা ঠিক হবে না। আমাদের খেলাধুলাকে দুর্নীতিমুক্ত রাখতে এ বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। আমরা কোনো ধরনের দুর্নীতি সহ্য করবো না।’

এনইউ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।