টাইগার মিলনকে ঐতিহাসিক টেস্টে নিয়ে যাচ্ছে দুরন্ত বাইসাইকেল


প্রকাশিত: ১২:১৬ পিএম, ০৮ ফেব্রুয়ারি ২০১৭

টেস্ট অভিষেকের প্রায় ১৭ বছর পর প্রথমবারের মতো ভারত সফরে গেছে বাংলাদেশ। ৯ ফেব্রুয়ারি হায়দরাবাদে একটি মাত্র টেস্ট খেলবে মুশফিক বাহিনী। এ ম্যাচে দুরন্ত বাইসাইকেলের লোগো সংবলিত টি-শার্ট পরে মুশফিক বাহিনীকে সমর্থন জানাবে ‘টাইগার খ্যাত’ ফাহিমুল হক মিলন। বুধবার মিলনের সঙ্গে এ সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষরিত হয়।

এ বিষয়ে দুরন্ত বাইসাইকেলের অ্যাসিস্ট্যান্ট ব্র্যান্ড ম্যানেজার রাকিবুল আহসান বলেন, প্রথমবারের মতো দ্বিপাক্ষিক সিরিজ খেলতে ভারত গেছে বাংলাদেশ। আর ম্যাচে বাংলাদেশ দলকে সমর্থন জোগাতে দুরন্ত বাইসাইকেলের লোগো সংবলিত টি-শার্ট পরে মাঠে উপস্থিত থাকবেন ‘টাইগার খ্যাত’ মিলন। আর এ পাঁচদিনে মিলনের যাবতীয় খরচ বহন করবে দুরন্ত বাইসাইকেল। এদিকে `টাইগার খ্যাত` মিলনের মাধ্যমে দুরন্ত বাইসাইকেলের জনপ্রিয়তা আরো বাড়িয়ে তুলতে সহায়ক হিসেবে কাজ করবেন বলে তিনি আশা প্রকাশ করেন।   

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে মিলন বলেন, “অতি অল্প সময়ে ‘দুরন্ত বাইসাইকেল’ বিশ্ববাজারে ব্যাপক চাহিদা সৃষ্টি করে দেশের জনপ্রিয় একটি ব্র্যান্ডে পরিণত হয়েছে। এই ব্র্যান্ডের জন্য কাজ করার সুযোগ পেয়ে আমি আনন্দিত।”

এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।