‘সেশন বাই সেশন ভালো খেলতে চাই’

ইমাম হোসাইন সোহেল
ইমাম হোসাইন সোহেল ইমাম হোসাইন সোহেল
প্রকাশিত: ১০:৩৪ এএম, ০৮ ফেব্রুয়ারি ২০১৭

টেস্ট র‌্যাংকিংয়ে এক নম্বর দল ভারত। আর নয় নম্বরে রয়েছে বাংলাদেশ। আক্ষরিক অর্থেই ডেভিড আর গোলিয়াথের লড়াই যেন; কিন্তু ক্রিকেট সব সময়ই উন্মুক্ত। গৌরবময় অনিশ্চয়তার খেলা। এখানে যে কোনো দল ভালো করার সম্ভাবনা আছে। ভারত এক নম্বরে আর বাংলাদেশ নয় নম্বরে বলে ম্যাচটা এক তরফা নাও হতে পারে। বিষয়টা ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি যেমন মানেন, তেমনি বিশ্বাস করেন বাংলাদেশ দলের অধিনায়ক মুশফিকুর রহীমও।

sohel ভারতের বিপক্ষে একমাত্র টেস্টের সিরিজ শুরুর আগে হায়দরাবাদের রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামের প্রেস কনফারেন্স হলে বাংলাদেশ দলের অধিনায়ক মুশফিকুর রহীম প্রতিশ্রুতি শুনিয়ে গেলেন। নিউজিল্যান্ড সিরিজে এক ইনিংসে ভালো ব্যাটিং করার পর আরেক ইনিংসে ধ্বস নামার ফলে পরাজয়ের ক্ষত তো এখনও শুকাবার নয়। মুশফিকের হৃদয়েও সেই ঘা রয়ে গেছে। সেখান থেকে ভারতের বিপক্ষে এই টেস্টে কিভাবে বের হয়ে আসা যায়, সে চেষ্টাটাই করার কথা জানালেন মুশফিক।

braverdrink

সবচেয়ে বড় কথা বাংলাদেশ দলের অধিনায়কের মূল চাওয়া হলো, যেভাবেই হোক সেশন বাই সেশন ভালো খেলা। মুশফিকুর রহীম বলেন, ‘এটা টেস্ট ম্যাচ। পাঁচদিনের খেলা। তিনদিন ভালো খেললাম, দু`দিন ভালো করতে পারলাম না, তাহলে সেটা কোনোভাবেই ভালো না। আমাদের চেষ্টাই থাকবে পাঁচদিন ভালো খেলা। আর এই পাঁচদিন ধারাবাহিকতা ধরে রাখার জন্য প্রয়োজন হচ্ছে, সেশন বাই সেশন ভালো খেলা। তাহলে, শেষ পর্যন্ত আশা করি আমরা একটা ভালো কিছু উপহার দিতে পারবো দর্শকদের।’

আইএইচএস/এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।