ইনজুরিতে মিশ্র, বাংলাদেশের বিপক্ষে ফিরলেন ‘চায়নাম্যান’


প্রকাশিত: ১১:৫৫ এএম, ০৭ ফেব্রুয়ারি ২০১৭

বাংলাদেশের বিপক্ষে মাঠে নামার আগে ধাক্কা খেল ভারত। মেধাবী স্পিনার অমিত মিশ্রকে হারিয়ে ফেলেছে টিম ইন্ডিয়া। হাঁটুর ইনজুরিতে পড়েছেন মিশ্র। তার পরিবর্তে বাংলাদেশের বিপক্ষে স্কোয়াডে ফিরলেন ভারতীয় ক্রিকেটে ‘চায়নাম্যান বোলার’ খ্যাত কুলদীপ যাদব।

এবারই প্রথম ভারত জাতীয় দলে ডাক পেলেন কুলদীপ। প্রথম শ্রেণির ক্রিকেটে ২২টি ম্যাচ খেলে শিকার করেছেন ৮১ উইকেট। ব্যাট হাতেও লড়তে জানেন। ২৮.৯২ গড়ে করেছেন ৭২৩ রান। এর মধ্যে রয়েছে ৫টি ফিফটির সঙ্গে একটি সেঞ্চুরিও।

হায়দারাবাদের জিমখানা গাউন্ডে বাংলাদেশের বিপক্ষে ভারত ‘এ’ দলের হয়ে খেলেছেন কুলদীপ। ব্যাট ধরার সুযোগ না মিললেও বল হাতে ভালো করেছেন। প্রথম ইনিংসে ১০ ওভারে একটি মেডেনসহ ৩২ রান দিয়ে ঝুড়িতে জমা করেছেন ১ উইকেট।

দ্বিতীয় ইনিংসে ছিল কুলদীপ ম্যাজিক। মাত্র ২ ওভার বোলিং করে একটি মেডেনসহ দুই রান দিয়ে লাভ করেছেন মূল্যবান দুটি উইকেট। সৌম্য সরকার ও মুমিনুল হককে সাজঘরের পথ ধরান ২২ বছর বয়সী এই স্লো লেফট-আর্ম চায়নাম্যান।

এনইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।