তাইজুলের জন্মদিনে আইসিসির শুভেচ্ছা


প্রকাশিত: ০৬:৫৯ এএম, ০৭ ফেব্রুয়ারি ২০১৭

অভিষেক টেস্টেই পাঁচ উইকেট জানান দিয়েছিলেন নিজের আগমন বার্তা। পরবর্তী ম্যাচ জিম্বাবুয়েকে গুড়িয়ে দিয়ে নাম লেখান রেকর্ড বুকে। বলা হচ্ছে টাইগার তারকা তাইজুল ইসলামের কথা। আজ বাংলাদেশি এই তারকার জন্মদিন। জাগো নিউজের পক্ষ থেকে এই তারকাকে জন্মদিনের শুভেচ্ছা।

taijul এদিকে বাংলাদেশি এই তারকার জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইসিসি। সংস্থাটির নিজেদের অফিসিয়াল ফেসবুক পাতায় তাইজুলকে শুভেচ্ছা জানিয়ে বলা হয়, `তিনি এমন ক্রিকেটার, যিনি বাংলাদেশি বোলারদের মধ্যে বেস্ট বোলিং ফিগার ধারণ করছেন। মিরপুরে জিম্বাবুয়ের বিপক্ষে টেস্টে মাত্র ৩৯ রান দিয়ে তিনি আট উইকেট নিয়ে রেকর্ড গড়েন। একই প্রতিপক্ষের বিপক্ষে একই ভেন্যুতে ওয়ানডে অভিষেকে প্রথম বোলার হিসেবে হ্যাটট্রিক গড়েন তিনি। শুভ জন্মদিন তাইজুল ইসলাম।`

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সেন্ট ভিনসেন্ট টেস্টে পেয়েছিলেন ৫ উইকেট। টেস্ট অভিষেকে ৫ উইকেট পাওয়া বাংলাদেশি বোলারদের মধ্যে তাইজুল ছয় নম্বরে। জিম্বাবুয়ের বিপক্ষে ঢাকা টেস্টের প্রথম ইনিংসে না পারলেও দ্বিতীয় ইনিংসে ভেলকি দেখান তাইজুল। স্পিন ঘূর্ণিতে একাই তিনি তুলে নেন ৮ উইকেট। ঠাই করে নেন রেকর্ড পাতায়। সেই জিম্বাবুয়ের বিপক্ষে অভিষেক ওয়ানডে ম্যাচে প্রথম বোলার হিসেবে হ্যাটট্রিকও গড়েন তিনি।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।