বাংলাদেশ-ভারত টেস্ট সরাসরি দেখাবে দীপ্ত টিভি


প্রকাশিত: ০৬:২৯ এএম, ০৭ ফেব্রুয়ারি ২০১৭

গত কয়েক বছর থেকেই বাংলাদেশ জাতীয় দলের খেলা প্রচার করে আসছে গাজী টিভিতে। পাশাপাশি কয়েকটি সিরিজ মাছরাঙ্গা টিভিতেও প্রচার করা হতো। সর্বশেষ নিউজিল্যান্ড সিরিজের সকল খেলা প্রচার করা হয়েছিল চ্যানেল নাইনে। তবে ভারতের বিপক্ষে ঐতিহাসিক টেস্টের খেলা নতুন সম্প্রচার মাধ্যম পেল বাংলাদেশ। এ টেস্ট ম্যাচটি সরাসরি দেখাবে দীপ্ত টিভি।

মঙ্গলবার মুঠোফোনে জাগো নিউজের সঙ্গে আলাপ কালে এ তথ্য নিশ্চিত করেছেন দীপ্ত টিভির স্পোর্টস এডিটর অঘোর মণ্ডল। তিনি বলেন, ‘ভারতের বিপক্ষে ঐতিহাসিক টেস্টটি সরাসরি দীপ্ত টিভিতে সম্প্রচার করা হবে। এটা দিয়ে বাংলাদেশের ক্রিকেটের সঙ্গে আমাদের যাত্রা কেবল শুরু। ভবিষ্যতেও আমরা পাশে থাকবো।’

braverdrink
উল্লেখ্য, টেস্ট ক্রিকেট অভিষেকের পর ১৭ বছর পর ভারতের অতিথেয়তা পেয়েছে বাংলাদেশ। আগামী বৃহস্পতিবার থেকে হায়দারাবাদে শুরু হবে এ টেস্ট। ইতোমধ্যেই এ টেস্ট আগ্রহের কেন্দ্রবিন্দুতে পৌঁছেছে ক্রিকেটমোদীদের।

আরটি/এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।