বাংলাদেশ-ভারত টেস্টের নিরাপত্তা ব্যবস্থা জোরদার


প্রকাশিত: ০৫:৫১ এএম, ০৭ ফেব্রুয়ারি ২০১৭

টেস্ট অভিষেকের প্রায় ১৭ বছর পর প্রথমবারের মত দ্বিপাক্ষিক সিরিজ খেলতে ভারত সফরে গেছে বাংলাদেশ। সিরিজে একমাত্র টেস্ট ম্যাচটি আগামী ৯ ফেব্রুয়ারি থেকে হায়দরাবাদে শুরু হবে বাংলাদেশ-ভারত ঐতিহাসিক টেস্ট ম্যাচটি। আর এ ম্যাচকে ঘিরে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে পুলিশ। রাচাকন্ডার পুলিশ কমিশনার বিষয়টি নিশ্চিত করেছেন।  

এ নিয়ে রাচাকন্ডার পুলিশ কমিশনার মহেশ ভাগত জানান, `নিরাপত্তা উইং, আইন ও নির্দেশ, স্পেশাল ব্রাঞ্ছ, সিসিএস, দমকলবাহিনীসহ ছয় ধরনের নিরাপত্তা ব্যবস্থা মাঠে দায়িত্বে থাকবে। এছাড়া মাঠে প্রবেশের বিভিন্ন জায়গায় ৫৬ টি সিসি ক্যামেরা লাগানো হয়েছে। `

braverdrink
এছাড়া ১০ টি বোম্ব ডিসমিসাল ইউনিটও ১২০৪ জন নিরাপত্তা প্রহরী বিভিন্ন সময় মাঠের নিরাপত্তা দিবে। আর খেলোয়াড়দের মাঠে প্রবেশের সুবিধার্থে মাঠে প্রবেশের আগ পর্যন্ত ওই রাস্তা সাধারণ যাত্রীদের জন্য বন্ধ করে দেওয়া হবে।

এদিকে নিরাপত্তার স্বার্থে পুলিশের পক্ষ থেকে মাঠে প্রবেশকারী সধারণ দর্শকদের ব্যাগ, ক্যামেরা, দূরবীক্ষণ যন্ত্র, সিগারেট, ম্যাচ, লাইট, হেলমেট, সুগন্ধি, পানির বোতল নিতে নিষেধ করা হয়েছে।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।