কোহলিদের মিডিয়া ম্যানেজারের পদত্যাগ


প্রকাশিত: ০৮:১৮ এএম, ০৬ ফেব্রুয়ারি ২০১৭

আর দুই দিন পর ঐতিহাসিক টেস্ট খেলতে বাংলাদেশের বিপক্ষে মাঠে নামবে কোহলি বাহিনী। তবে এর আগে বিরাট কোহলিদের মিডিয়া ম্যানেজার নিশান্তের বিরুদ্ধে তথ্য পাচারের মতো গুরুতর অভিযোগ করলে, নিজের পদ থেকে সরে দাঁড়ান তিনি।  

নাম প্রকাশে অনিচ্ছুক দুই সিনিয়র ক্রিকেটার বোর্ডের কাছে অভিযোগ করেন, মিডিয়া ম্যানেজার নিশান্ত ভারতীয় ড্রেসিংরুমের তথ্য পাচার করছেন প্রাক্তন বোর্ড প্রেসিডেন্ট অনুরাগ ঠাকুরের কাছে। আর অভিযোগ ওঠার পর কোন বিলম্ব না করে অনুরাগ ঠাকুর ও অজয় শিরকেদের নিয়োগ করা কর্মচারীদের ছেঁটে ফেলার রাস্তায় হাঁটলো বিসিসিআই।  

গত সপ্তাহে বিসিসিসিআইয়ের কাজ পরিচালনার জন্য চার সদস্যেদের কমিটি নিয়োগ করে সুপ্রিম কোর্ট। এই কমিটিই অনুরাগ ঠাকুর ও অজয় শিরকের নিয়োগ করা বোর্ড কর্মচারিদের ছেঁটে ফেলার সিদ্ধান্ত নেয়। এ নিয়ে দিল্লিতে ১ ফেব্রুয়ারি সভা করে কমিটি অফ অ্যাডমিস্ট্রেটর (সিওএ)।  যেখানে সিদ্ধান্ত নেওয়া হয় সিওএ-র অনুমতি ছাড়া বোর্ডে কোনও স্টাফ নিয়োগ করা যাবে না। আইপিএল ও বোর্ড সিইও রাহুল জহুরি প্রয়োজনে অস্থায়ী কর্মী নিয়োগ করতে পারবে।  কিন্তু তাদের মেয়াদ যেন চার মাসের বেশি না হয়।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।