ইসরাইলের পথেই সৌদি আরব : আনসারুল্লাহ


প্রকাশিত: ১১:০৩ এএম, ৩০ মার্চ ২০১৫

সৌদি আরব ইহুদিবাদী ইসরাইলের পথই অনুসরণ করছে বলে মন্তব্য করেছে ইয়েমেনের হুথি আনসারুল্লাহ আন্দোলন। ইয়েমেনে চলমান সৌদি আগ্রাসনের প্রতি আরব লিগের সমর্থনের কঠোর নিন্দা করে এ মন্তব্য করেছে আনসারুল্লাহ।

আন্দোলনের মুখপাত্র মোহাম্মদ আবদুল সালাম বলেন, ২২ দেশ নিয়ে গঠিত আরব লিগের ভূমিকায় মোটেও বিস্মিত হননি তারা। একই সঙ্গে ফিলিস্তিন প্রসঙ্গে আরব লিগের নিন্দনীয় ভূমিকা তুলে ধরা হয় বিবৃতিতে। এতে বলা হয়, ফিলিস্তিনকে মুক্ত করার জন্য একটি পদক্ষেপও নেয় নি আরব লিগ।

মোহাম্মদ আবদুল সালাম আরও বলেন, বিদেশিদের ইয়েমেনের ওপর হামলার আহ্বান জানিয়ে ক্ষমতাচ্যুত ও পলাতক প্রেসিডেন্ট আব্দ রাব্বু মানসুর হাদি মারাত্মক দেশদ্রোহিতা করেছেন।

চলতি মাসের ২৮ তারিখে আরব লিগের শীর্ষ সম্মেলনে ইয়েমেনে চলমান আগ্রাসন অব্যাহত রাখার আহ্বান জানিয়ে মানসুর হাদি বলেছিলেন, আনসারুল্লাহর আন্দোলনের আত্মসমর্পণ ও সরে না যাওয়া পর্যন্ত হামলা অব্যাহত রাখতে হবে। সূত্র : রেডিও তেহরান

বিএ/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।