মাবিয়াদের ভাগ্য নির্ধারণ সোমবার


প্রকাশিত: ০৩:৪৪ পিএম, ০৫ ফেব্রুয়ারি ২০১৭

ইসলামী সলিডারিটি গেমসের জন্য ভারোত্তোলন দল চূড়ান্ত হবে সোমবার। ১২ থেকে ২২ মে আজারবাইজানের বাকুতে অনুষ্ঠিত হবে ইসলামী সলিডারিটি গেমসের চতুর্থ আসর। সোমবার সকালে বনানীর বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে চূড়ান্ত ট্রায়াল অনুষ্ঠিত হবে। গেমসে ভারোত্তোলন থেকে পাঠানো হবে ২ জন। দুইজনই নারী ভারোত্তোলক।

বাংলাদেশ ভারোত্তোলন ফেডারেশনের সাধারণ সম্পাদক নারায়ন চন্দ্র দেবনাথ জানিয়েছেন, ‘৫৩ ও ৬৩ কেজি ওজন শ্রেণিতে দুইজন নারী ভারোত্তোলকের নাম চূড়ান্ত করতে আমাদের চিঠি দিয়েছে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন।’

যারা ক্যাম্পে আছেন, তাদের মধ্যে এসএ গেমসে স্বর্ণজয়ী মাবিয়া আক্তার সীমান্ত এবং জোহরা আক্তার রেশমা রয়েছেন। দুইজন ভারোত্তোলকের সঙ্গে একজন অফিসিয়াল যাবেন বাকুতে।

গত ১১ জানুয়ারি গেমসের প্রস্তুতি শুরু করেছে বাংলাদেশ ভারোত্তোলন ফেডারেশন। গেমসে ১৮ ডিসিপ্লিন থাকলেও বাংলাদেশ অংশ নেবে অ্যাথলেটিক, সাঁতার, শ্যুটিং, ভারোত্তোলন, কুস্তি ও জুরখানে, কারাতে ও জিমন্যাস্টিকস-এই ৭ ডিসিপ্লিনে।

আরআই/এনইউ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।