মঙ্গলবার আসছেন আবাহনীর কোচ দ্রাগো মামিচ


প্রকাশিত: ০৩:১৪ পিএম, ০৫ ফেব্রুয়ারি ২০১৭

তিনি আগেও ছিলেন আবাহনীতে; তবে বেশি দিন নয়। ক্রোয়েশিয়ান কোচ দ্রাগো মামিচ গত মৌসুমে মাত্র ১২ দিন কাজ করে ফিরে গিয়েছিলেন দেশে। কারণ ছিল তার স্ত্রীর অসুস্থতা। ৬২ বছর বয়সী এ পুরনো কোচকেই আবার ফিরিয়ে আনছে আবাহনী। মঙ্গলবার সকালে তিনি ঢাকায় পৌঁছবেন বলে জানিয়েছেন আবাহনীর ফুটবল ম্যানেজার সত্যজিৎ দাস রুপু।

এ মাসের ১৮ তারিখ চট্টগ্রামে শুরু হওয়া শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব দিয়েই শুরু হবে মামিচের যাত্রা। এরপর মার্চ থেকে এএফসি কাপ। এ যাত্রায় মামিচ কতো দিন আবাহনীতে থাকবেন তা এখনো ঠিক হয়নি। তবে আবাহনী চাইছে আগামী মৌসুমের জন্যই তাকে রেখে দিতে। তিনি আসার পর এসব চূড়ান্ত হবে বলে জানিয়েছেন আবাহনীর ম্যানেজার।

দ্রাগো মামিচ সর্বশেষ কাজ করেছেন মালয়েশিয়ার সাইম ডার্বি এফসিতে। তিনি ২০১৫ সালে মালদ্বীপ জাতীয় দলেরও কোচ ছিলেন। মিয়ানমারের কোচ ছিলেন ২০১০ সালে।

ফেডারেশন কাপ ও বাংলাদেশ প্রিমিয়ার লিগ জেতানো কোচ অস্ট্রিয়ান জর্জ কোটান চলে যাওয়ার পর থেকে একজন বিদেশি কোচ খুঁজছিল আবাহনী। শেষ পর্যন্ত তারা পুরনো দ্রাগো মামিচকেই বেছে নিয়েছে।

আরআই/এনইউ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।