সানি লিওনের সাথে অভিনয়ে আপত্তি (ভিডিও)


প্রকাশিত: ০৮:০৯ এএম, ৩০ মার্চ ২০১৫

পর্নো তারকার তকমা গায়ে সেঁটে সানি লিওন যখন বলিউডে নাম লেখাতে এলেন তখন থেকেই তাকে ঘিরে নানা সমালোচনা। দীর্ঘ তিন বছর ধরে বলিউডে কাজ করছেন ভারতীয় বংশোদ্ভূত কানাডীয় মডেল, অভিনেত্রী ও সাবেক পর্নো তারকা সানি লিওন। কিন্তু এখনও পরিবেশটা তার নিয়ন্ত্রণে আসেনি।

বলিউডে তার জনপ্রিয়তা আকাশ ছোঁয়া হলেও বড় তারকারা তার সাথে কাজ করতে চান না। ১০ এপ্রিল মুক্তি পেতে যাওয়া সানির নতুন ছবি ‘এক পহেলি লীলা’তেই এই ঘটনা ঘটেছে।

ছবিটিতে সানির বিপরীতে অভিনয়ের জন্য একাধিক বড় মাপের তারকা অভিনেতাকে প্রস্তাব দেয়া হলেও তাঁরা রাজি হননি। তাঁরা সানির পর্নো অভিনেত্রী ভাবমূর্তির কারণেই তাঁর সঙ্গে অভিনয়ে অস্বীকৃতি জানিয়েছেন।

একটা সময়ে পর্নো তারকা ছিলেন সানি লিওন। বলিউডে কাজের সুযোগ পাওয়ার পর সেই পেশা থেকে সরে আসেন। বলিউডে নিয়মিত হওয়ার জন্য কানাডা ছেড়ে স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে মুম্বাইয়ে স্থায়ীভাবে বসবাস শুরু করেন। যথেষ্ট পেশাদারির সঙ্গে কাজ করার পরও পর্নো তারকা ভাবমূর্তির কারণে প্রায়ই পেশাগত বাধার মুখে পড়তে হচ্ছে তাঁকে। তবে ‘এক পহেলি লীলা’ ছবি মুক্তি পাওয়ার পর এ অবস্থার উন্নতি হবে বলেই মনে করছেন ছবিটির পরিচালক ববি খান।

ববি খান এ বিষয়ে বলেন, ‘বলিউডের একাধিক বড় মাপের তারকা ও চেনা মুখকে ‘এক পহেলি লীলা’ ছবিতে অভিনয়ের জন্য প্রস্তাব দেয়া হয়। ছবির চিত্রনাট্য তাঁরা পছন্দও করেন। কিন্তু ছবিতে সানি আছেন জানার পর তাঁরা অভিনয় করবেন না বলে সাফ জানিয়ে দেন। বিষয়টি খুবই দুঃখজনক।’

‘জিসম ২’ ছবির মাধ্যমে ২০১২ সালে বলিউডে পা রাখেন সানি লিওন। এরপর অভিনয় করেন ‘জ্যাকপট’ ও ‘রাগিনি এমএমএস ২’ ছবিতে। একাধিক ছবির আইটেম গানেও তাঁকে দেখা গেছে। গানগুলো জনপ্রিয়তাও পেয়েছে।



এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।