পাঞ্জাবি ছবির প্রযোজনায় আমির খান


প্রকাশিত: ০৩:৩৯ এএম, ১৯ আগস্ট ২০১৪

নিজের বহুমুখী অভিনয়ের জন্য সর্বদাই প্রশংসিত বলিউডের মি. পারফেকশনিস্ট আমির খান। তবে এখন শুধু অভিনয় নয়, বরং প্রযোজনায়ও নিজের নামটা আরও পাকাপোক্ত করতে চান এই ‘পিকে’ তারকা। এর আগে হিন্দি ছবি প্রযোজনা করলেও প্রথমবার পাঞ্জাবি একটি ছবি প্রযোজনার ইচ্ছা প্রকাশ করেছেন তিনি।

আমির খান এবার পাঞ্জাবি ছবি প্রযোজনার ইচ্ছা ব্যক্ত করেছেন। এ বিষয়ে সম্প্রতি পাঞ্জাবি তারকা গিপ্পি গারেওয়ালের সঙ্গে দেখা করেছেন আমির এবং তার সঙ্গে কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন।

বলিউড অভিনেতারা এখন প্রযোজনার জন্য বেছে নিচ্ছেন নিজেদের অঙ্গ প্রদেশগুলোর ফিল্ম ইন্ড্রাস্ট্রিকে। ইতোমধ্যেই বেশ কয়েকজন বলিউড অভিনেতা প্রযোজনার খাতায় নাম লিখিয়েছেন। এদের মধ্যে রিতেশ দেশমুখ বালক পালক, ইয়েলো ও লাই ভারি নামে তিনটি মারাঠি ছবি প্রযোজনা করে সফলতাও অর্জন করেন। অক্ষয় কুমারও ভাজি ইন প্রবলেম নামে একটি পাঞ্জাবি এবং ৭২ মাইলস : এক প্রভাস নামে একটি মারাঠি ছবি প্রযোজনা করেছেন। আর এবার ‘সিংহম’ তারকা অজয় দেবগনও প্রযোজনার মাঠে নামছেন মারাঠি ছবি বিট্টি দান্দুর মধ্য দিয়ে।

চমকপ্রদ বিষয় হল- আমিরও এখন এ সকল তারকাদের পথ অবলম্বন করতে চলেছেন। হিন্দি ছবি বাদ দিয়ে চলেছেন পাঞ্জাবি ছবি প্রযোজনায়। তাই পাঞ্জাবি ভাষায় আমিরকে শুভ কামনা ‘চাক দে পাঠে’।

এর আগে আমির প্রযোজিত ‘পিপলি লাইভ’ ছবিটি অস্কার মনোনয়ন লাভ করে। সূত্র : ডিএনএ সংবাদ সংস্থা।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।