মোস্তাফিজকে মিস করছে হায়দরাবাদ


প্রকাশিত: ০৪:৫৪ এএম, ০৫ ফেব্রুয়ারি ২০১৭

হায়দরাবাদের জার্সি গায়ে প্রথমবারের মত আইপিএল খেলতে গিয়ে জায়গা করে নিয়েছেন হায়দরাবাদবাসীর মনে। হয়ে উঠেছেন তাদের ঘরের ছেলে। বাংলাদেশ দলের প্রতিনিধিদের সঙ্গে দেখা হলেই তাই মোস্তাফিজকে খোঁজেন সবাই।

এদিকে টেস্ট ক্রিকেটে অভিষেকের ১৭ বছর পর প্রথমবারের মত দ্বিপাক্ষিক সিরিজ খেলতে ভারত সফরে গেছে বাংলাদেশ। হায়দারাবাদের রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের একমাত্র টেস্ট ম্যাচ খেলবে তারা। তবে চোট থেকে সেরে না ওঠায় এ সিরিজের দলে মোস্তাফিজ। আর তাই হায়দরাবাদের হয়ে আইপিএল খেলা মোস্তাফিজকে মিস করছে হায়দরাবাদবাসী।

হায়দরাবাদের জার্সি গায়ে গতবারই প্রথম আইপিএলে খেলেন বাংলাদেশ দলের বাঁহাতি পেসার মোস্তাফিজ। সেই থেকে বাংলাদেশের তরুণ ক্রিকেটারকে নিজেদেরই একজন মনে করে এই শহরের মানুষ। আর ভারতের বিপক্ষে টেস্ট ম্যাচ খেলতে যাওয়া বাংলাদেশ দলকে কাছে পেয়ে সবার প্রথম প্রশ্ন, মোস্তাফিজ কোথায়? ও কেন আসেনি?’

রাজীব গান্ধী স্টেডিয়ামের কিউরেটর অবশ্য আরও একধাপ এগিয়ে। তিনি বলেন, এটা তো মোস্তাফিজের হোমগ্রাউন্ড। ও কোথায়?’ আর ইনজুরির কথা শুনে কিউরেটরের প্রতিক্রিয়াও ছিল অন্যদের মতোই, ‘সামনে তো আইপিএল। ও হায়দরাবাদের হয়ে খেলতে পারবে তো?’

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।