গোলরক্ষক মোস্তাকের বিকল্প আজাদ


প্রকাশিত: ০৩:৫৪ পিএম, ০৪ ফেব্রুয়ারি ২০১৭

ফুটবলারদের ফিটনেস ক্যাম্পের দ্বিতীয় পর্ব শুরু হয়েছে। ৩০জন নিয়ে সিনিয়রদের ক্যাম্প শেষ হওয়ার পর বেশিরভাগ জুনিয়র খেলোয়াড়দের নিয়ে ফিটনেস ক্যাম্প চলছে বিকেএসপিতে। ২৯ জনের তালিকা থেকে বাদ পড়েছেন মাকসুদুর রহমান মোস্তাক। শেখ জামালের এ গোলরক্ষক চোট আক্রান্ত। তার বিকল্প হিসেবে নেয়া হয়েছে চট্টগ্রাম মোহামেডানের গোলরক্ষক আজাদকে। এ দলটি এ বছর চ্যাম্পিয়নশিপ লিগে খেলে নেমে গেছে।

আজাদ বিকেএসপি গিয়ে অনুশীলন শুরুও করে দিয়েছেন। আজাদকে নিয়ে ফিটনেস ক্যাম্পের দ্বিতীয় ধাপে গোলরক্ষক সংখ্যা দাঁড়িয়েছে চারে। আগে থেকে ছিলেন নাঈম ইসলাম, আনিসুর রহমান জিকু ও সবুজ দাস রঘু। ফিটনেস ক্যাম্পে আজাদই দ্বিতীয় স্তরের দলের প্রথম ফুটবলার নন, সতীর্থ অসাই মং, ফকিরেরপুল ইয়ংমেন্স ক্লাবের জালাল ও সাইফ স্পোর্টিং ক্লাবের মতিন মিয়াও আছেন এ ক্যাম্পে।

গোলরক্ষক কোচ রায়ান স্যান্ডফোর্ড জানান, ‘সিনিয়রদের চাপে রাখতে গোটা বিশ্বে তরুণ ফুটবলার ক্যাম্পে ডাকা হয়। আমি নিয়মিত চ্যাম্পিয়নশিপ লিগ খেলা দেখেছি, ফলে বাছাইয়ে সমস্যা হয়নি। এতে দ্বিতীয় স্তরের ফুটবলারদের মধ্যেও ভালো খেলার তাড়না তৈরি হবে।’

আরআই/আইএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।