হায়দরাবাদে মোস্তাফিজকে মিস করছেন তাসকিন


প্রকাশিত: ০১:০৬ পিএম, ০৪ ফেব্রুয়ারি ২০১৭

হায়দরাবাদকে ভালো করেই চেনেন বাংলাদেশের কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। বলতে গেলে, তার দ্বিতীয় ঘর। গত বছর আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলেছিলেন তিনি। দলকে করেছেন চ্যাম্পিয়ন। এবার মোস্তাফিজ ভারতের বিপক্ষে এই টেস্ট খেলতে পারলে নিশ্চিত সেটা হতো বাংলাদেশের জন্য অনেক বড় পাওয়া। নিজের অভিজ্ঞতা কাজে লাগিয়ে নিশ্চিত বাংলাদেশকে সাফল্য এনে দিতে পারতেন তিনি।

কিন্তু ইনজুরির কারণে মোস্তাফিজ আর ভারতের বিপক্ষে টেস্ট খেলতে যেতে পারলেন না। তাকে ছাড়াই ইতোমধ্যে হায়দরাবাদ পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল। তবে সেখানে গিয়ে সতীর্থকে বেশ মিস করছেন আরেক পেসার তাসকিন আহমেদ। আজ (শনিবার) নেট শেসন শেষ করে সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে মোস্তাফিজের ব্যাপারে কথা বলেন তিনি।

মোস্তাফিজকে মিস করবেন কি না এ প্রশ্নের জবাবে তাসকিন বলেন, ‘জাতীয় দলে তো এখন অনেক পেস বোলার আসতেছে! সবাই খুব সম্ভাবনাময়ী। কারও সামর্থ্য সম্পর্কে কোনো সন্দেহ নেই। তবে এটা অবশ্যই সত্য যে, মোস্তাফিজকে আমরা এখানে এসে মিস করছি।’

মোস্তাফিজকে বিশ্বসেরা উল্লেখ করে তাসকিন স্বীকার করেন, তারই কেবল ক্ষমতা ছিল ম্যাচের চিত্র পাল্টে দেয়ার। নিউজিল্যান্ডে টেস্ট অভিষেক হওয়া এই পেসার বলেন, ‘মোস্তাফিজ হচ্ছে একজন বিশ্বসেরা পেস বোলার। তিনিই কেবল যেকোনো ম্যাচের পরিস্থিতি পাল্টে দেয়ার ক্ষমতা রাখেন। তবে দুর্ভাগ্য আমাদের। টেস্ট খেলার মতো পুরোপুরি ফিট নন তিনি। আশা করছি, তিনি দ্রুত ফিরে আসবেন এবং একসাথে আমরা আবার বোলিং করতে পারবো।’

আইএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।