গোপালগঞ্জে দু`গ্রুপের সংঘর্ষে আহত ৩০, আটক ১৬


প্রকাশিত: ০৮:২৭ এএম, ২৯ মার্চ ২০১৫

গোপালগঞ্জ সদরের মাঝিগাতী ইউনিয়নের বর্তমান ও সাবেক চেয়ারম্যান সমর্থকদের মধ্যে সংঘর্ষে কমপক্ষে ৩০ জন আহত হয়েছে। রোববার ইউনিয়নের গোপীনাথপুর মধ্যপাড়া গ্রামে সকাল সাড়ে ১০টায় এ ঘটনা ঘটে। পরিস্থিতি  নিয়ন্ত্রণে আনতে অর্ধশতাধিক রাবার বুলেট ও কাঁদানো গ্যাস নিক্ষেপ করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ উভয় পক্ষের ১৬জনকে আটক করেছে।

আহতদেরকে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরমধ্যে গুরুতর আহত আনিস কাজীকে (২৫) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকির হোসেন মোল্লা জানান,  দীর্ঘদিন ধরে মাঝিগাতি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোকসুদ আলী  খাঁন ও সাবেক চেয়ারম্যান হাফিজুর রহমান মুকুল খাঁনের সমর্থকদের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের হিসেবে সকালে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে লিপ্ত হয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় উভয় পক্ষের ১৬ জনকে আটক করেছে। পরিস্থিতি এখন শান্ত। তবে অনাকাঙ্খিত পরিস্থিতি নিয়ন্ত্রণে  এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে তিনি জানান।

এসএইচএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।