নিরাপদেই হায়দরাবাদ পৌঁছেছেন মুশফিকরা


প্রকাশিত: ০৩:৫০ পিএম, ০২ ফেব্রুয়ারি ২০১৭

হায়দরবাদের রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে স্বাগতিক ভারতের বিপক্ষে বাংলাদেশের ঐতিহাসিক টেস্ট। মর্যাদা পাওয়ার প্রায় ১৭ বছর পর ভারতের মাটিতে টেস্ট খেলার আমন্ত্রণ পেলো বাংলাদেশ। সেই টেস্ট খেলতেই এখন হায়দরাবাদে বাংলাদেশ টেস্ট ক্রিকেট দল। ভারতীয় সময় বিকাল সাড়ে ৫টায় নিরাপদেই হায়দরাবাদে গিয়ে পৌঁছায় বাংলাদেশ ক্রিকেট দল। বিমান বন্দর থেকে টিম বাংলাদেশ উঠেছে হোটেল তাজ ডেকানে।

আজ (বৃহস্পতিবার) ১২টা ২০ মিনিটে ইউএস বাংলার একটি ফ্লাইটে করে কলকাতার উদ্দেশ্যে রওয়ানা হয় বাংলাদেশ ক্রিকেট দল। কলকাতা থেকে বিকেল সাড়ে ৩টায় ইন্ডিগো এয়ারলাইন্সের আরেকটি ফ্লাইটে করে হায়দরাবাদের উদ্দেশ্যে যাত্রা করে মুশফিক বাহিনী। প্রায় ২ ঘণ্টা ১০ মিনিটের যাত্রা শেষে হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে গিয়ে পৌঁছায় মুশফিকরা।

বাংলাদেশ দল : মুশফিকুর রহিম (অধিনায়ক), তামিম ইকবাল (সহ-অধিনায়ক), ইমরুল কায়েস, মুমিনুল হক, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, শফিউল ইসলাম, কামরুল ইসলাম রাব্বি, সৌম্য সরকার, তাসকিন আহমেদ, লিটন দাস ও শুভাশিস রায়।

আইএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।