বাকিদের সুযোগ করে দিতে খারাপ খেলছেন কোহলি!


প্রকাশিত: ১০:২৩ এএম, ০২ ফেব্রুয়ারি ২০১৭

ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে দুর্দান্ত পারফর্ম করেছিলেন বিরাট কোহলি। কিন্তু টি-টোয়েন্টি সিরিজে নিজেকে মেলে ধরতে পারেননি। তিনটি টি-টোয়েন্টি ম্যাচে তার রানের পরিসংখ্যান ২৯, ২১ ও ২। তাই ভারতীয় অধিনায়কের ওপেনিং নিয়ে প্রশ্ন তোলেন সাংবাদিকরা। কোহলিও মজার ছলেই জানিয়েছেন, দলের বাকি ১০ জনকে খেলার সুযোগ করে দিতে নিজে খারাপ খেলছেন!

সংবাদ সম্মেলনে এক সাংবাদিকের প্রশ্ন, ওপেনিংয়ে কি ঠিকঠাক নিজেকে মানিয়ে নিতে পারছেন না কোহলি? নিজের বিষয়ে ছুড়ে দেয়া প্রশ্নটির উত্তর কোহলি দিলেন এভাবে, ‘আমি আইপিএলে ওপেনিংয়ে শতরান করেছি। তখন এই ধরনের প্রশ্ন শুনতে হয়নি। এখন রান না পাওয়াতেই প্রশ্ন উঠে গেল। দলটা কিন্তু ১১ জনের। সবদিন যদি আমিই রান করি, তাহলে বাকিরা তো সুযোগই পাবে না। বাকি ক্রিকেটারদেরও তো রান করার সুযোগ দিতে হবে।’

এদিকে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ৭ উইকেটের বড় ব্যবধানে হারলেও পরের ম্যাচ দুটিতে দুর্দান্তভাবে ঘুরে দাঁড়িয়েছে ভারত। তাই ২-১ ব্যবধানে টি-টোয়েন্টি সিরিজটা নিজেদের করে নিয়েছে টিম ইন্ডিয়া। তাই ব্যক্তিগত পারফরম্যান্স যা-ই হোক না কেন, সিরিজ জিতে খুশি কোহলি।

টি-টোয়েন্টি সিরিজ জয় নিয়ে টিম ইন্ডিয়ার অধিনায়ক বলেন, ‘দারুণ একটা সিরিজ জিতেছি আমরা। তাই ওপেনিংয়ে নিজের রান না পাওয়া নিয়ে আফসোস নেই। যদি দুটো ম্যাচে ৭০ করতাম তাহলে হয়তো এই প্রশ্ন শুনতে হত না। আমি এসব নিয়ে ভাবছি না। সিরিজ জয়টা উপভোগ করতে চাই।’

এনইউ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।