ওপেনিং নিয়ে চিন্তিত নন মুশফিক


প্রকাশিত: ০৩:২৬ পিএম, ০১ ফেব্রুয়ারি ২০১৭

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টের দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ইনজুরিতে পড়েন ইমরুল কায়েস।দলীয় ৪৬ রানে ওয়াগনারের বাউন্সার পয়েন্টে ঠেলে দিয়ে দ্রুত রান নেয়ার চেষ্টা করেন তামিম ইকবাল। এ সময় জোড়ে দৌড়ে ডাইভ দিয়ে ক্রিজে পৌঁছালেও বাঁ-পায়ের উরুতে ব্যথা পান ইমরুল।

এরপর মাঠেই তার প্রাথমিক চিকিৎসা করা হয়। তবে কাজ না হওয়ায় স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয় বাঁ-হাতি ব্যাটসম্যানকে। পরে মাঠ থেকে সরাসরি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে তাকে। এর জন্য খেলতে পারেননি দ্বিতীয় টেস্ট ম্যাচটিও।

দ্বিতীয় টেস্টে ইমরুলের পরিবর্তে তামিমের সঙ্গে ওপেন করতে নামেন সৌম্য সরকার। ২৩ বছর বয়সী সৌম্যও খারাপ করেননি। প্রথম ইনিংসে ৮৬ রানের ঝলমলে ইনিংস খেলার পর দ্বিতীয় ইনিংসে নামের পাশে যোগ করেন ৩৬ রান।

নিউজিল্যান্ড সফরে খুব একটা সুবিধা করতে পারেননি তামিম ইকবাল। এছাড়া ইমরুল কায়েসও ছিলেন নিজের ছায়া হয়ে। তারপরও ভারতের বিপক্ষে ওপেনিংয়ে ইমরুলকে খেলানো হতে পারে; এমন ইঙ্গিত দিলেন মুশফিকুর রহীম। জানালেন, ওপেনিং নিয়ে চিন্তিত নন তিনি।
 
বুধবার সংবাদ সম্মেলনে ইমরুল কায়েসকে নিয়ে টিম বাংলাদেশের অধিনায়ক বলেন, ‘নাহ। আমার মনে হয় না। ইমরুল কিন্তু গত বছর অনেক রান করেছে। আর তামিমের পরই ইমরুল আমাদের অটোমেটিক চয়েজ। আমার মনে হয়, তার কোনো রিপ্লেসমেন্ট আমাদের দলে নেই! ইমরুলের ইনজুরির পর সৌম্য দারুণ খেলেছে। এটা দারুণ ব্যাপার। আমাদের ভালো কিছু ব্যাকআপ খেলোয়াড় আছে।’

এনইউ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।