বাংলাদেশের দল ঘোষণা আজ


প্রকাশিত: ০৩:২০ এএম, ০১ ফেব্রুয়ারি ২০১৭

টেস্ট ক্রিকেটে বাংলাদেশের অভিষেক প্রায় ১৭ বছর। অথচ এতো বছরে ভারতের মাঠে কোনো দ্বিপাক্ষিক সিরিজ খেলার সুযোগ হয়নি টাইগারদের। প্রথমবারের মতো ভারতের মাঠে আগামী ৯ জানুয়ারি একটি টেস্ট খেলবে বাংলাদেশ। ঐতিহাসিক এ ম্যাচকে সামনে রেখে আজ দুপুরে টাইগারদের দল ঘোষণা করা হবে।

এদিকে বিসিবি একটি সূত্রমতে, আজ (বুধবার) বেলা ১১ টায় দল ঘোষণা নিয়ে নির্বাচকদের সঙ্গে মিটিংয়ে বসবেন টাইগার কোচ হাথুরুসিংহে। এরপর দুপুর ১টা থেকে দেড়টার মধ্যে দল ঘোষণা করা হতে পারে।   

ইনজুরির জন্য নিউজিল্যান্ড সফরের শেষ টেস্ট মিস করা তিন ক্রিকেটার মুশফিকুর রহিম ইমরুল কায়েস ও মুমিনুল হক সুস্থ হয়ে উঠেছেন। মুমিনুল হক ও মুশফিকুর রহিমের তাই দলে ফিরছেন এ কথা বলাই যায়। তবে ফের ইনজুরিতে পড়ার অনিশ্চিয়তা না কাটায় দলে নাও দেখা যেতে পারে ইমরুল কায়েসকে।

এদিকে বাংলাদেশের বিপক্ষে ম্যাচকে সামনে রেখে কোহলিকে অধিনায়ক করে ১৬ সদস্যের শক্তিশালী দল ঘোষণা করেছে ভারত ক্রিকেট বোর্ড। ছয় বছর পর জাতীয় দলে ফিরেছেন তামিলনাড়ু উইকেটরক্ষক ব্যাটসম্যান অভিনব মুকুন্দ।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।