রাতে ঢাকায় ফিরছেন হাথুরুসিংহে


প্রকাশিত: ০২:১৬ পিএম, ৩১ জানুয়ারি ২০১৭

ভারতের মাটিতে ঐতিহাসিক টেস্টের দল ঘোষণা হবে আগামীকাল বুধবার। তবে এর আগে টানা চার দিনের ছুটি কাটিয়ে অনুশীলনে ফিরেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। মিরপুর শেরে বাংলায় মঙ্গলবার নেটে অনুশীলন করেছে টাইগাররা। যদিও এখনও ঢাকায় ফেরেননি প্রধান কোচ হাথুরুসিংহে। রাতে ফেরার কথা রয়েছে এ লঙ্কানের। তবে ফিরেছেন অন্যান্য বিদেশি স্টাফরা।

বিসিবি সূত্র জানায়, মঙ্গলবার রাতে বাংলাদেশে ফিরছেন হাথুরুসিংহে। নিউজিল্যান্ড সফর শেষ করে পরিবারের সঙ্গে সময় কাটাতে অস্ট্রেলিয়া আছেন এ কোচ। তবে আগের দিনই ফিরেছেন ট্রেনার ভিল্লাভারায়েন, ফিজিও ডিন কনওয়ে ও সহকারী কোচ রিচার্ড হ্যালসল।

আগামী ৯ ফেব্রুয়ারি ভারতের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। তবে এর আগে ৫ ফেব্রুয়ারি একটি প্রস্তুতি ম্যাচ খেলবে তারা। বৃহস্পতিবার রাতে ভারতের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবে বাংলাদেশ। এ সফরকে লক্ষ্য রেখে আজ থেকে অনুশীলন শুরু করে টাইগাররা।

অফিশিয়াল অনুশীলন হলেও এদিন আসেননি অনেকেই। তবে অনুশীলনে ছিলেন তামিম ইকবাল, মাহমুদউল্লাহ, ইমরুল কায়েস, মুমিনুল হক, সাব্বির রহমান, নুরুল হাসান সোহান, শুভাশিস রায়, আবু হায়দার রনি ও সৌম্য সরকার।

আরটি/জেএইচ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।