ভারতের বিপক্ষে হেরে গেল বাংলাদেশ


প্রকাশিত: ০৮:২৩ এএম, ৩১ জানুয়ারি ২০১৭

হার দিয়ে বিশ্বকাপ মিশন শুরু হলো বাংলাদেশের। অন্ধদের নিয়ে আয়োজিত টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচেই ভারতের বিপক্ষে ১২৯ রানে হেরে গেল লাল-সবুজরা জার্সিধারীরা।   

টসে জিতে ব্যাট করতে নেমে ভারতকে বড় সংগ্রহ এনে দেন ওপেনার প্রকাশ ও কেতন প্যাটেল। ৫৭ বলে ১৮ চারের সাহায্যে ৯৬ রান করেন প্রকাশ। আর এক ছক্কা ও চার চারে প্যাটেল করেন ৫০ বলে ৯৮ রান। ফলে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ২৭৯ রান করে স্বাগতিকরা।  

জবাবে ব্যাটিংয়ে নেমে ৭ উইকেট হারিয়ে ১৫০ রানে ইনিংস শেষ করে বাংলাদেশ।  ফলে ১২৯ রানের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। ভারতের পক্ষে দীপক মালিক ২ টি উইকেট শিকার করেন।

এদিকে দিনের দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে ১০ উইকেটের জয় পেয়েছে পাকিস্তান। নিউজিল্যান্ডের করা ১১২ রানের জবাবে ব্যাট করতে নেমে দুই ওপেনার বদর মুনির এবং মোহসিন খানের ব্যাটে ৭.২ ওভারেই জয়ের বন্দরে পৌঁছে যায় পাকিস্তান।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।